• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ওয়ার্নারের অপেক্ষায় মুস্তাফিজ

    অনলাইন ডেস্ক | ০৫ আগস্ট ২০১৭ | ৩:১৯ অপরাহ্ণ

    ওয়ার্নারের অপেক্ষায় মুস্তাফিজ

    বাংলাদেশ পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান ও অস্ট্রেলিয়া হার্ডহিটার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের গভীর বন্ধুত্ব সম্পর্কে আমরা সবাই জানি। আইপিএলের নবম আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলার সুবাদে দু’জনের বন্ধুত্ব হয়। এখনো তা অমলিন রয়েছে। মাঝেমধ্যেই নানা উপলক্ষে একজন অন্যজনকে শুভকামনা জানিয়ে টুইট করেন। এবারো এর ব্যতিক্রম ঘটলো না।


    শঙ্কার কালো মেঘ কাটিয়ে আগস্ট-সেপ্টেম্বরে দু’টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া। এ সিরিজ ও দক্ষিণ আফ্রিকা সফর সামনে রেখে ঢাকা পর্বের কন্ডিশনিং ক্যাম্পের পর শুক্রবার চট্টগ্রামে পৌঁছেছে টাইগাররা। চট্টগ্রাম পর্বের অনুশীলনে রওনা হওয়ার আগে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি ছবি পোস্ট করেন মুস্তাফিজ। সেই ছবি নজরে আসা মাত্রই রিটুইট করে কাটার মাস্টারকে শুভকামনা জানিয়েছেন ওয়ার্নার।

    ajkerograbani.com

    বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ও সতীর্থ সৌম্য সরকারের সঙ্গে নিজের ছবি পোস্ট করে মুস্তাফিজ এর ক্যাপশনে লেখেন, আসছে অস্ট্রেলিয়া সিরিজ সামনে রেখে অনুশীলন করতে সাতদিনের জন্য চট্টগ্রাম যাচ্ছি।

    সেই ছবি রিটুইট করে ফিজকে শুভকামনা জানিয়ে ওয়ার্নার লেখেন, শুভকামনা চ্যাম্পিয়ন, শিগগিরই দেখা হবে।
    পরে রিপ্লেও দেন মুস্তাফিজ। এতে তিনি লেখেন, আমাদের প্রাণবন্ত বাংলাদেশে আপনার আগমনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। নিরাপদে শিগগিরই এখানে চলে আসুন।

    ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সুবাদে মুস্তাফিজ ও ওয়ার্নারের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে। লিগের অন্যতম ফ্রাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ২০১৬ আসরে দলটির হয়ে অভিষেক হয় ফিজের। ওই আসরে দলকে চ্যাম্পিয়ন করতে অগ্রণী ভূমিকা রাখেন ২১ বছরের বোলিং বিস্ময়। সেই পুরস্কারও হাতেনাতে পান বাঁহাতি পেসার। নিজের প্রথম আসরেই হন টুর্নামেন্টসেরা উদীয়মান খেলোয়াড়।

    ওই আসরে মুস্তাফিজের সঙ্গে যোগাযোগ বাড়াতে বাংলা ভাষা শেখার চেষ্টাও করেন ওয়ার্নার।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755