বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

ওয়েব সিনেমায় সেমন্তি সৌমি

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

ওয়েব সিনেমায় সেমন্তি সৌমি

শোবিজের পরিচিত মুখ সেমন্তি সৌমি। মডেলিং দিয়ে শুরু হলেও নাট, সিনেমায় নিজের অবস্থান জানান দিয়েছেন তিনি। এবার নতুন আরও একটি ওয়েব সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ‘মোনা’ সিনেমায় দেখা যাবে তাকে। এটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান। সৌমির সঙ্গে আরও অভিনয় করবেন সাজ্জাদ, সামিনা বাসারসহ একঝাঁক নতুন মুখ।


সিনেমাটি প্রসঙ্গে সৌমি বলেন, ‘সম্প্রতি আমরা চুক্তিবদ্ধ হয়েছি। এখন গল্প নিয়ে বলা বারণ। নভেম্বর-ডিসেম্বরে শুটিংয়ে যাওয়ার পরিকল্পনা। জাজের সঙ্গে আমার প্রথম কাজ। আশা করি ভালো কিছু হবে।’

জানা গেছে, ভৌতিক গল্পে নির্মিত হবে ‘মোনা’। ঢাকা ও ঢাকার বাইরের বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ হবে এটির। সিনেমাটি নিয়ে বিস্তারিত জানানো হবে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে।


সৌমি বর্তমানে ব্যস্ত আছেন একাধিক নাটক নিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন একটি মিউজিক ভিডিও। ‘গোলাপি’ শিরোনামের ওই মিউজিক ভিডিওতে অংশ নিয়ে মাত করেছেন সৌমি।

এর আগে সাফি উদ্দিন সাফির পরিচালনায় একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন সৌমি। ইন্দোনেশিয়ার বালিতে চিত্রায়ণ হয়েছিল এটির। নাম ‘সিনেমা’।

আলাপকালে সৌমি জানান, সিনেমায় নিয়মিত হওয়ার ইচ্ছা তার। সে অনুযায়ী কাজ করে যাচ্ছেন। সামনে আরও কিছু নতুন কাজের খবর জানাবেন এ অভিনেত্রী।

Posted ১২:১৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১