• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কক্সবাজারের এসপি বদলি, নতুন দায়িত্বে হাসানুজ্জামান

    | ১৬ সেপ্টেম্বর ২০২০ | ৬:০৬ অপরাহ্ণ

    কক্সবাজারের এসপি বদলি, নতুন দায়িত্বে হাসানুজ্জামান

    নানা আলোচনা ও সমালোচনার পর অবশেষে বদলি করা হয়েছে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে। মাসুদ হেসেনকে বদলী করা হয়েছে রাজশাহীতে। কক্সবাজারের নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেয়েছেন ঝিনাহদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।


    বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেয়া হয়।


    গত ৩১ জুলাই টেকনাফের বাহারছড়া শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান নিহত হওয়ার পর থেকে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে নিয়ে নানা আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়। তবে তার দক্ষতা ও মাদক নির্মূলে নানা সফলতার কারণে দীর্ঘ দুই বছর ধরে পুলিশ সুপার হিসেবে কক্সবাজার জেলায় দায়িত্ব পালন করেন।

    এদিকে মেজর অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ খান পুলিশের গুলিতে নিহত হওয়ার ঘটনার পর থেকে কক্সবাজার জেলা পুলিশের নানা কর্মকাণ্ড নিয়ে সমালোচনা চলে। এক পর্যায়ে সিনহা হত্যাকাণ্ডের ঘটনায় তার বড় বোন বাদী হয়ে পুলিশের বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলার তদন্তে পুলিশ সুপার হস্তক্ষেপ করার অভিযোগ তুলে আদালতে ফৌজদারি দরখাস্ত দায়ের করেন। পরে এই বিষয়টি নিয়ে পুলিশের ঊর্ধ্বতন মহলের আলোচনা চলে। পরে আজ (বুধবার) তাকে রাজশাহী রেঞ্জ বদলি করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669