• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কক্সবাজারে ‘পরকীয়া’ জুটির লাশ উদ্ধার

    অগ্রবাণী ডেস্ক | ১০ এপ্রিল ২০১৭ | ১২:৩৭ অপরাহ্ণ

    কক্সবাজারে ‘পরকীয়া’ জুটির লাশ উদ্ধার

    কক্সবাজার শহরের টেকপাড়ার একটি ভাড়া বাসা থেকে দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে টেকপাড়ার হাঙ্গরপাড়ার আব্বাসের বাসা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।


    নিহতরা হলেন- শহরের মোজাহের পাড়ার হাসান আলীর ছেলে আবদুল শুক্কুর আবু (২৫) ও খুরুস্কুল পূর্বহামজা পাড়ার নূরু মিস্ত্রির মেয়ে এক সন্তানের জননী হাসিনা আকতার (৩০)।

    ajkerograbani.com

    কক্সবাজার সদর মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, শহরের হাঙ্গরপাড়ার ওই বাসায় গলায় গামছা পেঁচানো অবস্থায় ছিলেন শুক্কুর। তার পাশেই মেঝেতে অজ্ঞান পড়েছিলেন হাসিনা আকতার। পরে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

    তারা দু’জনই আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের। কারণ হাসিনার পাশে হারপিকের একটি বোতল পাওয়া গেছে। তার মুখেও হারপিক ছিল।

    এছাড়া ওই বাসা থেকে ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি।

    নিহত আবদুল শুক্কুরের ভাই আবদুল গফুর হক্কানি জানান, পেশায় বৈদ্যুতিক মিস্ত্রি তার ভাই দীর্ঘদিন মাদকাসক্ত ছিলেন। নিয়মিত সে বাসায় যেতো না।

    এদিকে, নিহত হাসিনার আকতারের মা ছালেহা খাতুন জানান, তার মেয়ে বিবাহিত, স্বামী কাজের সুবাদে চট্টগ্রামে থাকে। একমাত্র সন্তান নিয়ে সে হাঙ্গরপাড়ায় ভাড়া বাসায় থাকতো।

    তিনি বলেন, ‘পূর্বপরিচয়ের সূত্র ধরে তিন মাস আগে হাসিনা শুক্কুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে হাসিনা। এরপর থেকে হয়তো তারা একসঙ্গেই ওই বাসায় ছিল।’

    এদিকে, সোমবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে পরিদর্শন করেছেন কক্সবাজারের পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আফরাজুল হক টুকুল, সহকারী পুলিশ (সদর সার্কেল) রুহুল কুদ্দুস।[LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757