সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

কক্সবাজারে রাতের অন্ধকারে প্যারাসেইলিং থেকে ছিটকে পড়লো নারী

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

কক্সবাজারে রাতের অন্ধকারে প্যারাসেইলিং থেকে ছিটকে পড়লো নারী

কক্সবাজার সৈকতে রাতের অন্ধকারে উড়ন্ত প্যারাসেইলিং থেকে ছিটকে পড়ে তিন্নি আক্তার (২৬) নামের এক পর্যটক নারী আহত হয়েছেন।

বৃহস্পতিবার সৈকতের দরিয়া নগর পয়েন্টে সন্ধ্যা ৭ টার দিকে এই ঘটনা ঘটে। আহত তিন্নি আক্তার ঢাকার খিলক্ষেতের তারিকুল হকের স্ত্রী।


তারিকুল হক বলেন, বেড়ানোর উদ্দেশ্যে আজ বিকেলে শহরের অদূরে দরিয়া নগর গেলে আমার স্ত্রীর প্যারাসেইলিংয়ের শখ চাপে। ৫ মিনিটের জন্য ২ হাজার টাকা ভাড়ায় প্যারাসাইলিংয়ে চড়ে সে। পরে প্যারাসাইলিং নামার সময় বালিয়াড়িতে পড়ে দুই পায়ে গুরুতর ব্যথা পায় তিন্নি।

আঘাত পাওয়ার সঙ্গে সঙ্গে আহত তিন্নিকে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।


প্যারাসাইলিংয়ের মালিক দরিয়া নগর পয়েন্টের ব্যবসায়ী ফরিদ আলম বলে জানা যায়। এ ব্যাপারে বক্তব্য নিতে তাকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মুরাদ ইসলাম বলেন, নারী পর্যটক প্যারাসেইলিং করতে গিয়ে পড়ে আহত হওয়ার খবর পেয়েছি। বিচ কর্মীদের সহযোগিতায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। তিনি দুই পায়ে আঘাত পেয়েছেন।

নিয়ম ভেঙে প্যারাসাইলিং চালানোর ব্যাপারে খবর নেয়া হচ্ছে। ঘটনা সত্য প্রমাণিত হলে প্যারাসাইলিংয়ের মালিক ও চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

Facebook Comments Box

Posted ৮:৫৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১