• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কক্সবাজার সদর হাসপাতালে আগুন, রোহিঙ্গা নারীর মৃত্যু

    | ২৭ জানুয়ারি ২০২১ | ১০:৫৮ অপরাহ্ণ

    কক্সবাজার সদর হাসপাতালে আগুন, রোহিঙ্গা নারীর মৃত্যু

    কক্সবাজার জেলা সদর হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কয়েক ঘণ্টা ধরে চিকিৎসাসেবা চরম ব্যাহত হয়েছে।
    এতে চিকিৎসার অভাবে গোলবাহার বেগম (৬৫) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। মৃত গোলবাহার উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের আলী আকবরের স্ত্রী।
    আজ বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে হাসপাতালের নিচতলার একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। খবর পেয়ে দমকল বাহিনীর একাধিক ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। পরে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে কক্সবাজার দমকল বাহিনী।
    কক্সবাজার সদর হাসপাতালের আরএমও শাহিন আবদুর রহমান সাংবাদিকদের আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ধ্যা পৌনে ৬টার দিকে হাসপাতালের নিচতলায় আগুন লাগে। খবর পেয়ে দমকল বাহিনীর একাধিক ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। একপর্যায়ে সন্ধ্যা ৭টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।
    এদিকে হাসপাতালে হঠাৎ অগ্নিকাণ্ডে মুহূর্তের মধ্যে পুরো হাসপাতালে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। এ সময় ভর্তি রোগীরা জীবন বাঁচানোর তাগিদে দ্রুত হাসপাতাল ত্যাগ করে পার্শ্ববর্তী বিভিন্ন হাসপাতালে চলে যান।
    পাশাপাশি হাসপাতালের আশপাশের সড়কের বিভিন্ন পথে অবস্থান নেন অনেক রোগী। এ সময় কর্মরত চিকিৎসক, নার্সরা যথানিয়মে চিকিৎসাসেবা দিতে হিমশিম খান।
    কক্সবাজার ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আব্দুল্লাহ জানান, হাসপাতালের নিচতলার একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত। তবে কী কারণে বা কোথা থেকে আগুনের সূত্রপাত ঘটেছে তা তৎক্ষণিক জানাতে পারেননি এই কর্মকর্তা।
    কক্সবাজার সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান জানান, একটি পরিত্যক্ত কক্ষ থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে কী কারণে হয়েছে তা জানা যায়নি।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755