• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কখন কোথায় ঈদের প্রধান প্রধান জামাত অনুষ্ঠিত হবে

    অগ্রবাণী ডেস্ক | ২৫ জুন ২০১৭ | ৮:৫২ পূর্বাহ্ণ

    কখন কোথায় ঈদের প্রধান প্রধান জামাত অনুষ্ঠিত হবে

    খুলনা, বরিশাল ও ফরিদপুরে কখন কোথায় ঈদের প্রধান প্রধান জামাত অনুষ্ঠিত হবে তা নির্ধারণ করা হয়েছে।


    খুলনা: আবহাওয়া অনুকূল থাকলে খুলনায় ঈদুল ফিতরের প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে আটটায় খুলনা সার্কিট হাউস ময়দানে। আর সকাল ৯টায় টাউন জামে মসজিদে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ও শেষ জামাত। তবে আবহাওয়া প্রতিকূল হলে টাউন জামে মসজিদে প্রথম ও প্রধান জামাত সকাল ৮টায়, দ্বিতীয় জামাত ৯টায় এবং তৃতীয় ও শেষ জামাত ১০টায় অনুষ্ঠিত হবে।

    ajkerograbani.com

    আবহাওয়া প্রতিকূল হলে কোর্ট জামে মসজিদে সকাল সাড়ে আটটায় একটি জামাত অনুষ্ঠিত হবে। এ ছাড়া বসুপাড়া ইসলামাবাদ ঈদগাহ ময়দানে সকাল পৌনে আটটায় ও নিউমার্কেটের বায়তুন নূর মসজিদ কমপ্লেক্সে সকাল আটটায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

    সকাল আটটায় খুলনা বিশ্ববিদ্যালয় জামে মসজিদে এবং সাড়ে আটটায় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে ঈদের জামাত।

    এ ছাড়া সিটি করপোরেশনের ৩১টি ওয়ার্ডের বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় স্থানীয়ভাবে নির্ধারিত সূচি অনুযায়ী জামাত অনুষ্ঠিত হবে।

    বরিশাল: ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায় হেমায়েত উদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে। বরিশাল মহানগরে জামে কশাই মসজিদে সকাল সাড়ে ৮টায় প্রথম এবং সকাল ১০টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে। এ ছাড়া জামে এবায়েদুল্লাহ মসজিদে সকাল ৯টায় ও সকাল ১০টায়, বায়তুল মোকাররম জামে মসজিদে সকাল ৯টায় ও সকাল ১০টায়, পুলিশ লাইনস জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় ও সকাল সাড়ে ৯টায় জামাত অনুষ্ঠিত হবে।

    বরাবরের মতো এবারও বরিশাল বিভাগের সর্ববৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হবে সদর উপজেলার চরমোনাই দরবার শরিফ ময়দানে সকাল ৯টায়। এখানে চরমোনাই পীর ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ রেজাউল করীম ঈদ জামাতে ইমামতি করবেন।

    বিভাগের দ্বিতীয় বৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হবে পিরোজপুরের নেছারাবাদ ছারছিনা দরবার শরিফ মাঠে সকাল সাড়ে ৮টায়।

    এ ছাড়া ঝালকাঠির এনএফ কামিল মাদ্রাসা ময়দানে (কায়েদ সাহেব হুজুরের দরবার) সকাল সাড়ে ৮টায়, পটুয়াখালীর মির্জাগঞ্জ মরহুম হজরত ইয়ারউদ্দিন খলিফা (রহ.) দরবার শরিফে সকাল ৯টায় এবং বরিশাল জেলার উজিরপুর উপজেলার গুঠিয়া বায়তুল আমান জামে মসজিদ ও ঈদগাহ কমপ্লেক্সে সকাল ৯টায় বৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

    ফরিদপুর: প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায় শহরের কমলাপুর চানমারী ঈদগাহ ময়দানে। একই সময়ে জামাত অনুষ্ঠিত হবে সরকারি ইয়াছিন কলেজ মাঠ, চুনাঘাটা মডেল টাউন মসজিদ, পশ্চিম খাবাসপুর শামসুল উলুম মাদ্রাসা মসজিদ ও আলীপুর গোরস্থান মসজিদে। সকাল পৌনে ৮টায় চৌরঙ্গী মসজিদে, সোয়া ৮টায় চকবাজার জামে মসজিদ ও শাহ ফরিদ মসজিদে, সাড়ে ৮টায় চুনাঘাটা ঈদগাহ ময়দান, কমলাপুর মাইটা গোরস্থান মসজিদে জামাত অনুষ্ঠিত হবে। জেলখানা মসজিদে সকাল সাড়ে ৮টা ও বেলা ১০টায় দুটি জামাত অনুষ্ঠিত হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757