বৃহস্পতিবার, আগস্ট ৪, ২০২২

কঙ্গনার দাবি আমির খান শেষ!

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২ | প্রিন্ট  

কঙ্গনার দাবি আমির খান শেষ!

বলিউডের সুপারস্টারদের একজন আমির খান। তার নামেই প্রেক্ষাগৃহে ঢল নামে মানুষের। অথচ কঙ্গনা রানাউত বলছেন, ‘আমির তার সেরাটা দিয়ে দিয়েছেন!’ সত্যিই কি আমির খান ফুরিয়ে বা শেষ হয়ে গেছেন? কেন এমনটা বললেন কঙ্গনা?

১১ আগস্ট মুক্তি পেতে চলেছে আমির খানের বিগ বাজেটের সিনেমা ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটি মুক্তির আগে ভারতজুড়ে উঠছে বয়কটের ডাক। গত কয়েকদিন ধরেই টুইটারে ট্রেন্ড চলছে ‘বয়কট লাল সিং চাড্ডা’। কারণ, ২০১৫ সালে এক সাংবাদিক সম্মেলনে আমির খানকে বলতে শোনা গিয়েছিল, খবরের কাগজ পড়ে এবং টিভি দেখে তিনি আতঙ্কিত। দেশ জুড়ে অসিহষ্ণুতার পরিবেশ নিয়ে ভীত তার স্ত্রী কিরণ রাও-ও (সাবেক)। বস্তুত কিরণ এবং তিনি এতটাই আতঙ্কিত যে দেশ ছেড়ে চলে যেতে চাইছেন ছেলেকে নিয়ে।


‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগে আমিরের এই মন্তব্যই ফিরে এলো। নেটাগরিকরা লিখতে শুরু করেছেন, ভারতকে যখন এতই অপছন্দ তাহলে কেন এখানে নিজের ছবি মুক্তি দিচ্ছেন! সঙ্গে জোরদার চলছে সিনেমা বয়কট করার ডাক। আমির খান ইতিমধ্যেই বলেছেন, তাকে সবাই ভুল বুঝছে। সঙ্গে অনুরোধ করেছেন যেন সকলে সিনেমা হলে দেখতে যায় ‘লাল সিং চাড্ডা’।

আমিরের বিরুদ্ধে চলা এই ক্যাম্পেন নিয়ে মুখ খুললেন কঙ্গনা। এই নিয়ে ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন তিনি। নায়িকার দাবি এই পরিস্থিতি তৈরির পিছনে আমিরেরই হাত রয়েছে এবং এই নেতিবাচক পরিস্থিতি তৈরির মাস্টারমাইন্ডও তিনিই।


কঙ্গনা ইনস্টাগ্রামে লিখলেন, ‘আমার বিশ্বাস এই যে লাল সিং চাড্ডা ঘিরে এত বিতর্ক এসব আমির নিজেই তৈরি করেছে। এই বছর কোনও সিনেমাই চলেনি (একটা কমেডি ছবির সিক্যুয়েল ছাড়া), একমাত্র দক্ষিণী ছবি সাফল্য পেয়েছে। আর সেখানে হলিউড রিমেক তো ব্যবসা করতেই পারবে না। হিন্দি সিনেমাকে বুঝতে হবে দর্শক কী চাইছে! আমির খান হিন্দু ফোবিক পিকে বানাক বা ভারতকে অসহিষ্ণু বলুক, নিজের জীবনের সেরা ছবি তিনি দিয়েই দিয়েছেন। তাই এগুলো বন্ধ করুন। এর ফলে ওদের বাজে অভিনয় আর বাজে ছবিই প্রচার পায়।’

Posted ২:৫২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]