বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১

কন্যা সন্তানের মা হলেন নাবিলা

  |   বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১ | প্রিন্ট  

কন্যা সন্তানের মা হলেন নাবিলা

কন্যা সন্তানের মা হয়েছেন ‘আয়নাবাজি’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। আজ (১ জুলাই) রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তার কোলজুড়ে আসে কন্যাসন্তান। নাবিলার মা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন পারিবারিক সূত্র।
আজ (১ জুলাই) আনুমানিক ১২ টার দিকে কন্যা সন্তানের জন্ম দেন নাবিলা। বর্তমানে মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। শিগগিরই নবজাতকসহ বাড়ি ফিরবেন অভিনেত্রী।
এর আগে, চলতি বছরের এপ্রিলে বেবি বাম্পের ছবি প্রকাশ করে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নাবিলা লিখেছিলেন, তিনি ও তার পরিবারের জন্য এপ্রিল বিশেষ মাস। তাদের সানন্দ ঘোষণা ছিল, আসছে জুলাইয়ে তাদের ভালোবাসার সন্তান আসতে চলেছে। সবার কাছে দোয়া কামনা করেন তারা।
জানা গেছে, ২০১৮ সালে জোবাইদুল হককে বিয়ে করেছিলেন নাবিলা। তার স্বামী একজন ব্যাংকার। রাজধানীর একটি কনভেনশন সেন্টার তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিল।
২০১৬ সালে উপস্থাপনার মাধ্যমে কর্মজীবন শুরু করেছিলেন মাসুমা রহমান নাবিলা। এ সময়ের জনপ্রিয় মডেল ও উপস্থাপকদের একজন মাসুমা রহমান নাবিলা। অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয় করেও হয়েছেন তিনি ব্যাপক আলোচিত। অভিনয় ও উপস্থাপনার পাশাপাশি মডেলিংয়েও যুক্ত আছেন নাবিলা।


Posted ৪:২১ পিএম | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement