• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কপোতাক্ষ এক্সপ্রেসে অভিভাবকহীন শিশু, বলতে পারেনি নামও

    | ০৮ মার্চ ২০২১ | ১০:৪৩ অপরাহ্ণ

    কপোতাক্ষ এক্সপ্রেসে অভিভাবকহীন শিশু, বলতে পারেনি নামও

    খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন থেকে তিন বছরের এক কন্যা শিশুকে অভিভাবকহীন অবস্থায় উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। সোমবার (৮ মার্চ) দুপুরে ওই শিশুটিকে উদ্ধার করা হয়। 
    প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে যখন ট্রেনটি রাজশাহী স্টেশনে পৌঁছায়, তখন ওই ট্রেনের মধ্যে এক শিশুকে একা বসে থাকতে দেখেন রেলওয়ের এক কর্মচারী। ট্রেন থেকে যাত্রীরা সবাই নেমে গেলেও শিশুটি সেখানেই থেকে যায়। ওই কর্মচারী বেশ কিছুক্ষণ অপেক্ষা করার পরও কোন অভিভাবকে না পেয়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে।


    পরে রাজশাহী শিরোইল স্টেশনে মাইকিং করা হয়। তাতেও কোন সাড়া না পাওয়ায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য রেলওয়ে পুলিশের কাছে বাচ্চাটিকে হস্তান্তর করা হয়। রেলওয়ে পুলিশ বাচ্চাটিকে আদালতের মাধ্যমে রাজশাহী ছোটমণি শিশু নিবাসে পাঠিয়েছে। শিশুটির বয়স ৩ বছর।

    ajkerograbani.com

    রাজশাহী রেলওয়ে পুলিশ জানিয়েছে, শিশুটি কান্না করছিল। তারা শিশুটিকে পেয়ে প্রথম অবস্থায় এক নারী পুলিশ সদস্যের কাছে রাখে। এতে সে কান্না বন্ধ করে। শিশুটি দু একটি কথা বলতে পারে। নিজের নাম বলতে পারেনি। তাই শিশুটিকে আদালতে আবেদন করে রাজশাহীর ছোটমণি শিশু নিবাসে রাখা হয়েছে।

    রাজশাহী রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক আবদুল করিম বলেন, শিশুটিকে দেখে তাদের একজন কর্মচারী অভিভাবকের জন্য অপেক্ষা করেন। পরে স্টেশন থেকে মাইকিং করা হয়। কিন্তু কাউকে না পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের হেফাজতে দেওয়া হয়।

    রাজশাহী রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল বলেন, বাচ্চাটি কপোতাক্ষ ট্রেনের একটি বগিতে বসে ছিল। অনেক খোঁজাখুঁজি করেও তার অভিভাবককে পাওয়া যায়নি। বাধ্য হয়ে শিশুটিকে আদালতে আবেদন করে রাজশাহী ছোটমণি শিশু নিবাসে পাঠানো হয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757