রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কবরে যেতে চান গয়েশ্বর চন্দ্র রায়

ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

কবরে যেতে চান গয়েশ্বর চন্দ্র রায়

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে কোনো অনিয়ম দেখা গেলে সরকার পতনের আন্দোলন শুরু হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
তিনি বলেন, আমরা রাস্তায় নেমে পড়ব এবং জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করব। জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা না করা পর্যন্ত আমরা ঘরে ফিরব না। প্রয়োজনে লাশ হয়ে কবরে যাব।
বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বাংলামোটর এলাকায় দলের ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।
গয়েশ্বর বলেন, নির্বাচন নিয়ে যেকোনো ধরনের ষড়যন্ত্রের আভাস যদি প্রত্যক্ষ করি, তাহলে এই নির্বাচন হবে আগামী দিনের সরকার পতন আন্দোলনের সূচনা। কোনো দিকনির্দেশনার অপেক্ষায় আমরা থাকব না। আমরা সিদ্ধান্ত নেয়ার জন্য কালক্ষেপণ না করে যেখানে যে অবস্থায় থাকব, সেখান থেকে সিদ্ধান্ত নিয়ে নেব।
তাবিথ আওয়াল প্রসঙ্গে তিনি বলেন, তাবিথ আউয়ালকে সবাই পছন্দ করে। নতুন প্রজন্মের পছন্দ। তিনি শিক্ষিত-মার্জিত সকলের পছন্দ। যারা বিএনপি করে তাদের পছন্দ। তিনি যথেষ্ট জ্ঞান রাখেন, তা ইতোমধ্যে জনগণের কাছে দৃশ্যমান।
বিএনপির সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী, কাউন্সিলর প্রার্থীদের বাড়ি বাড়ি হানা দেয়া হচ্ছে এবং কাউকে কাউকে জোরপূর্বক বসিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে অভিযোগ করে গয়েশ্বর বলেন, কাউকে বিভিন্নভাবে অন্তরীণ করা হচ্ছে। এগুলো দিয়ে পরিমাপ করা যায় আগামী নির্বাচন সুষ্ঠু হবে কি হবে না। নির্বাচন অবাধ এবং সুষ্ঠু করার ক্ষেত্রে জনগণের মধ্যে উৎসাহ সৃষ্টি করতে, সাহস যোগাতে আমরা ঘরে ঘরে যাব। আমাদের এই লড়াইটা সবসময় রাখতে হবে।

Facebook Comments Box


Posted ৬:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১