শুক্রবার, মার্চ ৬, ২০২০

করোনাভাইরাসের কারণে হানিমুনে যাওয়া হলো না রোদেলার

  |   শুক্রবার, ০৬ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনাভাইরাসের কারণে হানিমুনে যাওয়া হলো না রোদেলার

দেশের ৮১ হলে শুক্রবার (৬ মার্চ) মুক্তি পেয়েছে শামীম আহমেদ পরিচালিত ‘শাহেনশাহ’। ছবিটি দিয়ে বড় পর্দায় অভিষেক হচ্ছে অভিনেত্রী রোদেলা জান্নাতের। এর আগে গত ২০ ফেব্রুয়ারি এই অভিনেত্রী নতুন জীবনে প্রবেশ করেছেন তিনি। বড় পর্দায় অভিষেকের পরই হানিমুনে দুবাই ও মিসরে যাওয়ার ইচ্ছা ছিল, কিন্তু করোনাভাইরাসের কারণে হানিমুন ট্যুর বাতিল করেছেন এই নবাগত নায়িকা।
তিনি বলেন, গত মাসে আমাদের বিয়ে হয়। বিয়ের পর আমার সিদ্ধান্ত নেই দেশের বাহিরে দুবাই বা মিশরে যাবেন। সেসময় আমার সিনেমাটি মুক্তির তারিখ জানতে পারি। এজন্য সিনেমাটি মুক্তির পর হলে বসে দেখে যাওয়ার পরিকল্পনা করেছিলাম। কিন্তু করোনার ভাইরাসের কারণে হানিমুনে যাওয়ার বিষয়টি আমি পরিবর্তন করেছি।
তিনি আরও বলেন, আমার শ্বশুরবাড়ি চট্টগ্রামে। ওখানে এখনো যাইনি। ছবি মুক্তির কারণে ঢাকাতেই থাকতে হচ্ছে। পরের সপ্তাহে চট্টগ্রামে শ্বশুরবাড়ি যাব।
সিনেমা নিয়ে পরিকল্পনা সম্পর্কে জানাতে চাইলে তিনি বলেন, ‘শাহেনশাহ’র ওপর নির্ভর করছে অনেক কিছু। ছবিটি যদি ভালো চলে এবং দর্শক প্রতিক্রিয়া ভালো পাই তাহলে অবশ্যই পরের ছবিতে কাজের সিদ্ধান্ত নেব। যদি দর্শক পছন্দ করেন, তাহলে আছি; না হলে বিদায়।


Posted ৯:৩৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১