রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনাভাইরাস থেকে বাঁচতে যে পরামর্শ দিলেন সালমান

  |   শুক্রবার, ০৬ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনাভাইরাস থেকে বাঁচতে যে পরামর্শ দিলেন সালমান

করোনাভাইরাসের সংক্রমণের আতঙ্কে রয়েছে পুরো বিশ্ব। করোনা থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই। এবার করোনা থেকে বাঁচার উপায় বললেন বলিউড সুপারস্টার সালমান খান।
এই অভিনেতা বলেন, বিশ্বজুড়ে যতদিন না পর্যন্ত করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকানো যাচ্ছে, ততদিন কেউ একে অপরের সঙ্গে হাত মেলাবেন না। একে অন্যকে নমস্কার জানান। শুধু তাই নয়, ভারতীয় সংস্কৃতিতে নমস্কার এবং সালাম জানানোর রীতি রয়েছে। এখানে হাত মেলানোর কোনও রীতি নেই। তাই ওই রীতি মানার কোনও যুক্তিও নেই। করোনা সংক্রমণ রোধ করার পর তবেই একে অন্যের সঙ্গে হাত মেলান।
এর আগে অনুপম খেরও একই বার্তা দিয়েছেন। এদিকে করোনার প্রভাব পড়েছে সিনেমা জগতেও। ৭ মাস পিছিয়ে দেয়া হয়েছে জেমস বন্ড সিরিজের নতুন ছবি ‘নো টাইম টু ডাই’-এর মুক্তি। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে বিষয়টি নিশ্চিত করেছে। ছবিটি মুক্তি পাবে নভেম্বরে। বন্ড সিরিজের ২৫তম এ ছবি যুক্তরাজ্যে আগামী বছর ৩ এপ্রিল মুক্তির কথা ছিল। ড্যানিয়েল ক্রেগ অভিনীত পঞ্চম ও শেষ জেমস বন্ড সিরিজের ছবি।
উল্লেখ্য, চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে বিশ্বজুড়ে ৩২৮৫ জনের মৃত্যু হয়েছে। আর আক্রান্তের সংখ্যা ৯৩ হাজার ছাড়িয়ে গেছে।

Facebook Comments Box


Posted ৮:৪৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১