মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০

করোনাভাইরাস মোকাবেলায় ফারুক খান এমপি ব্যাপক তৎপরতা

গোপালগঞ্জ প্রতিনিধি   |   মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনাভাইরাস মোকাবেলায় ফারুক খান এমপি ব্যাপক তৎপরতা

করোনাভাইরাসের কারণে নিজের নিরাপত্তা নিয়ে মানুষ যখন শঙ্কিত। চিকিৎসকরা পেশাগত দায়িত্ব পালনে যখন আতঙ্কিত। তখন নিজের নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-১ আসনের মানুষ ও কাশিয়ানী-মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের পাশে দাঁড়িয়েছেন লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি।
ফারুক খান নিজের তহবিল থেকে গোপালগঞ্জ-১ আসনের কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের পার্সোনাল প্রটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই) ও সার্জিকাল মাস্ক দিয়েছেন। জনগণের মাঝে মাস্ক ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন। তিনি নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নে একজন করে চিকিৎসককে জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য দায়িত্ব দিয়েছেন। যারা হোম কোয়ারেন্টাইনে আছেন তাদের সঙ্গে দিনে একাধিকবার যেন চিকিৎসকরা যোগাযোগ করেন সে নির্দেশনা দিয়েছেন। করোনা ভাইরাস প্রতিরোধে বাড়িতে বাড়িতে গিয়ে জীবাণুনাশক স্প্রে করার জন্য তিনি কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলা প্রশাসনের উপর দায়িত্ব দিয়েছেন। যা গতকাল থেকে শুরু হয়েছে।
কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ বলেন, গোপালগঞ্জ-১ আসনের এমপি মহোদয় প্রতিদিন একাধিকার ফোন করে করোনা পরিস্থিতি, ত্রাণ বিতরনের খোঁজ খবর নিচ্ছে। পাশাপাশি প্রশাসনিক কর্মকর্তা ও ডাক্তারদের করোনা মোকাবেলায় বিভিন্ন ধরনের পরামর্শ দিচ্ছেন।
মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তসলিমা আলী বলেন, করোনা মোকাবেলার সার্বিক পরিস্থিতি গোপালগঞ্জ-১ আসনের এমপি মহোদয় পর্যবেক্ষণ করছেন। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তিনি বিষয়টি বিবেচনা করতে বলেছেন। এ দুর্যোগ মোকাবেলায় আমাদের কোন সমস্যা আছে কি না, খাদ্য সামগ্রী ঠিকমতো বিতরণ হচ্ছে কি না, কোথাও কোনো সমস্যা আছে কি না সে বিষয়ে খোঁজ খবর রাখছেন। আমরা সম্মিলিতভাবে করোনা মোকাবেলায় কাজ করছি। এমপি মহোদয়ের কাছ থেকে আমরা সম্পূর্ণ সহযোগিতা পাচ্ছি।
এ প্রসঙ্গে গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান বলেন, জাতীয় এই সংকটময় মুহুর্তে আমাদেরকে মানুষের পাশে থাকতে হবে। যে যার অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া দরকার। আমি আমার নির্বাচনী এলাকা মানুষের পাশে আছি। প্রতিনিয়ত করোনা প্রতিরোধে করণীয় নিয়ে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রাখছি। ইনশাআল্লাহ আমরা করোনা মোকাবেলায় সফল হবো।


Posted ৯:২২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]