বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনায় আসিফ নূর দাঁড়ালেন ৪০০ দরিদ্র পরিবারের পাশে

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

করোনায় আসিফ নূর দাঁড়ালেন ৪০০ দরিদ্র পরিবারের পাশে

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত কারনে কর্মহীন হয়ে পড়া ৪০০ হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছে দীন মোহাম্মদ ফাউন্ডেশন নামের একটি সামাজিক প্রতিষ্ঠান। ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ও প্রধান পৃষ্টপোষক ইঞ্জিনিয়ার ও নায়ক আসিফ মোহাম্মদ নূরের উদ্যোগে সম্প্রতি হোসেন্দী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে হোসেন্দী ইউনিয়নের এসব পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর পাশাপাশি সচেতনতামূলক লিফলেট, মাক্স ও হেন্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এসময় ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মো. নাহিদ হাসানের হাতে ৩০০ টি সুরক্ষা পোষাক তুলে দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন দীন চক্ষু হাসপাতাল, কিশোরগঞ্জের পরিচালক রফিকুল হক টিটু, জেলা ছাত্রলীগের সাবেক সহ: সাধারণ সম্পাদক এসএম মহিবুল্লাহ পিয়াস, ইউপি সদস্য রোমান মিয়া প্রমুখ।
ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ও প্রধান পৃষ্টপোষক ইঞ্জিনিয়ার আসিফ মোহাম্মদ নূর জানান, প্রাণঘাতী করোনা ভাইরাস সংকট মোকবেলায় এ মানবিক সহায়তা অব্যাহত থাকবে।
এদিকে কিছুদিন আগে এক ভিডিও বার্তায় আসিফ নূর বলেন, আমাদের দেশ তথা সারা বিশ্ব একটা অদৃশ্য শত্রুর সাথে যুদ্ধ করে যাচ্ছে। এই শত্রুর নাম করোনা ভাইরাস। এই করোনা ভাইরাসের যুদ্ধে সারা বিশ্বের মানুষ অংশ গ্রহণ করেছেন। সবাই এখন গৃহবন্দি। কেউ বের হতে পারছে না। তবে আমাদের সমাজে কিছু মানুষ আছে যারা চাইলেই গৃহবন্দি থাকতে পারছেন না। তারা দিন আনে দিন খায়। এই দুঃসময়ে অনেকেই তাদের পাশে এসে দাঁড়িয়েছে।
আমি চাই সবার জায়গা থেকে সবাই পাশে থাকুক। এই যুদ্ধে আমি দাড়াতে চাই বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের পাশে দাড়াতে চাই বিনোদন সাংবাদিকদের পাশে । সবার জায়গা থেকে একটু একটু করে এগিয়ে আসলে আমাদের সংকটময় অবস্থা কিছুটা উন্নত হবে আমি আশা করি।
তিনি আরো বলেন, আমার একটি ফাউন্ডেশন আছে তার মাধ্যমে নিম্নআয়ের মানুষের পাশে সামর্থ্য অনুযায়ী দাঁড়িয়েছি। তবে ত্রাণ বিতরণের নামে যদি জনসমাগম করি তাহলে উপকারের চেয়ে ক্ষতি হচ্ছে বেশি। প্রত্যেক কে সচেতনার সাথে ত্রাণ বিতরণ করতে হবে। সকল নিয়মকানুন মেনে চলতে হবে। সবাই এই যুদ্ধের সৈনিক। প্রত্যকে নিজ নিজ বাসায় অবস্থান করেই এই যুদ্ধ চালিয়ে যাবেন। সবাই সচেতন হয়েই সাহায্য করবেন। আমরা সবাই সরকারের দিক নির্দেশনা মেনে চলব। তাহলেই এই যুদ্ধে আমরা বিজয়ী হতে পারব। আর একটি কথা বলতে চাই যে, সকলের কাছে অনুরোধ আমরা যেন গুজব থেকে দূরে থাকি। এবং আমরা যখনই কোনো সংবাদ পড়ি তা যেন সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ মাধ্যম থেকে পড়ি।

Facebook Comments Box


Posted ১:০৩ অপরাহ্ণ | রবিবার, ১৯ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১