রবিবার, মার্চ ২৯, ২০২০

শিরোনাম >>
শিরোনাম >>

করোনার ওষুধ ভেবে বোতলে ছাই ভরার হিড়িক!

ডেস্ক   |   রবিবার, ২৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনার ওষুধ ভেবে বোতলে ছাই ভরার হিড়িক!

দুপুরের খাওয়া সেরে সবেমাত্র উঠেছিলেন স্বেচ্ছায় গৃহবন্দি লোকজন। আচমকাই তারা খেয়াল করলেন, বাড়ির ছাদে, উঠোনে উড়ে আসছে কালচে ধূসর রঙের কিছু! এমনিতেই চলছে করোনা আতঙ্ক। তার মধ্যে হঠাৎ আকাশ থেকে কী খসে পড়ছে এ নিয়েই চিন্তিত হয়ে পড়লেন অনেকে। শেষে কেউ বলে উঠলো এটা হয়তো করোনাভাইরাসের ওষুধ হিসেবে ছড়ানো হচ্ছে। এটি শোনার সঙ্গে সঙ্গে সেটি বোতলে ভরতে শুরু করলেন অনেকে।
বিশ্বজুড়ে চলছে করোনা আতঙ্ক। এমন অবস্থায় উপমহাদেশে সমানতালে চলছে গুজবও। কখনো উঠানে মাটির নিচে থাকা কয়লা, আবার কখনো পান পাতা, লাল চা, আদা, কালিজিরা সবই এরই মধ্যে করোনার ওষুধের গুজবে গলধঃকরণ করেছে অনেকে। তারই সূত্র ধরে এবার এলো ছাই। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে।
বাড়ির উঠানে উড়ে আসা ছাই বোতলে ভরে কেউ ছুটলেন থানায় আবার কেউ দাবি করলেন এটি পরীক্ষাগারে পাঠাতে হবে। কিছু অতি সচেতন ব্যক্তি আবার সাংবাদিকদের ফোন দিয়ে চলেছেন এক নাগাড়ে।
শেষ পর্যন্ত পুলিশ খোঁজ নিয়ে জানতে পারেন যে ওই গ্রামগুলোর থেকে একটু দূরে জঙ্গলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেখান থেকেই উড়ে এসেছে এই ছাই। কিন্তু তারপরও কিছু লোকের প্রশ্ন এটি কী শুধুই ছাই? নাকি করোনার ওষুধ?


Posted ১১:৫৯ এএম | রবিবার, ২৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement