সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

করোনার কারণে ভারতীয় দলের নিউজিল্যান্ড সফর স্থগিত

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

করোনার কারণে ভারতীয় দলের নিউজিল্যান্ড সফর স্থগিত

করোনার কারণে ভারতীয় ক্রিকেট দলের আসন্ন নিউজিল্যান্ড সফর আপাতত স্থগিত হয়ে গেছে।

নিউজিল্যান্ড ক্রিকেটের একটি সূত্র জানায়, এর আগেও ভারতীয় ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফরে একাধিক দ্বিপাক্ষিক সিরিজ কথা ছিলো। করোনাভাইরাসের কারণে সেগুলো আগেই স্থগিত হয়ে গেছে। তাই স্থগিত হওয়া সিরিজগুলো আগে শেষ করতে হবে।


কিন্তু আগামী গ্রীষ্মে ঠাঁসা সূচি রয়েছে নিউজিল্যান্ড দলের। এ সময় নিউজিল্যান্ড সফরে যাবে নেদারল্যান্ডস, দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ।

এছাড়াও নিউজিল্যান্ডের মাটিতে ২০২২ সালের ৪ মার্চ থেকে ৩ এপ্রিল নারী ওয়ানডে বিশ্বকাপের সূচি রয়েছে। তাই দ্বিপাক্ষীক সিরিজের সঙ্গে তাল মিলিয়ে নারী বিশ্বকাপও শেষ করতে হবে। যে কারণে পরের বছর পর্যন্ত স্থগিত হয়ে গেল কোহলি-রোহিতদের নিউজিল্যান্ড সফর।


সূত্র মতে, পরের বছর অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপের পরই নিউজিল্যান্ড সফরে যেতে পারে ভারত।

নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহি ডেভিড হোয়াইট বলেছিলেন, আমাদের ক্রিকেটারদের কথাটাও ভাবতে হবে। তারা দীর্ঘ সূচি শেষে বাড়ি ফিরবে। বাড়িতে থাকার জন্যও তাদেরকে কিছুটা সময়ও দিতে হবে।

নিউজিল্যান্ড ক্রিকেটের এক মুখপাত্র জানিয়েছেন, আইসিসির ২০২৩ সালের ফিউচার ট্যুর প্রোগ্রামে অন্তর্ভূক্ত হবে এই সিরিজ। ২০২২ সালের নভেম্বরে অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপের পর ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে এই ওয়ানডে সিরিজটি অনুষ্ঠিত হতে পারে বলে প্রাথমিক ভাবে জানানো হয়েছে।

Facebook Comments Box

Posted ২:৩৬ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১