শনিবার, জুলাই ৩, ২০২১

করোনার খরচ যোগাতে না পেরে রোগীর আত্মহত্যা

  |   শনিবার, ০৩ জুলাই ২০২১ | প্রিন্ট  

করোনার খরচ যোগাতে না পেরে রোগীর আত্মহত্যা

করোনা সারাতে অনেক টাকা খরচ। খরচের এই টাকা তিনি সামলাতে পারছেন না। এমন একটি চিরকুট লিখে রেখে আত্মহত্যা করেছেন আজগর আলী (৬০) নামে এক রোগী।
শনিবার সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের ইলিশপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজগর আলী ইলিশপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে। শনিবার ভোরে নিজ বাড়ির পাশের একটি আমগাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।
কেরালকাতা ইউপি চেয়ারম্যান স.ম মোরশেদ আলী জানান, আজগর আলি ১৪ দিন আগে করোনায় আক্রান্ত। পরে তিনি কোনো হাসপাতালে ভর্তি না হয়ে নিজ বড়িতে চিকিৎসা গ্রহণ করছিলেন। শনিবার ভোরে তিনি বাড়ির পাশের আম গাছের ডালে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।
লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতকারী কর্মকর্তা কলারোয়া থানার এসআই রেজাউল ইসলাম জানান, আজগর আলি আত্মহত্যা করেছেন। এর আগে তিনি একটি চিরকুট লিখে কাছে রাখেন। চিরকুটে তিনি লিখেছেন করোনা রোগীর চিকিৎসার জন্য প্রচুর টাকা খরচ হচ্ছে। খরচের এই টাকা তিনি সামলাতে পারছেন না। এ জন্য তিনি এ পথ বেছে নিয়েছেন।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খাইরুল কবীর আত্মহননের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।


Posted ৮:২৯ পিএম | শনিবার, ০৩ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement