• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    করোনায় আক্রান্ত অভিনেতা সাদেক বাচ্চু

    | ১২ সেপ্টেম্বর ২০২০ | ৯:৫৪ অপরাহ্ণ

    করোনায় আক্রান্ত অভিনেতা সাদেক বাচ্চু

    প্রাণ সংহারী ভাইরাস করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের প্রবীণ অভিনেতা সাদেক বাচ্চু। তিনি শাসকষ্টে ভুগছেন। শনিবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে স্থানান্তর করে মহাখালি ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।


    জানা গেছে, করোনা ছাড়াও শরীরে আরো বেশকিছু ‘ক্রিটিক্যাল’ সমস্যা আছে সাদেক বাচ্চুর। তবে সেগুলো এই মুহূর্তে ঠিক থাকলেও ফুসফুসের ইনফেকশনটা নিয়ে শঙ্কিত তার পরিবার। সাদেক বাচ্চুর মেয়ে সাদিকা ফাইরুজ মেহজাবিন জানান, শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গেল সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে তার করোনা টেস্ট করা হয়। শুক্রবার যার ফল পজিটিভ এসেছে।


    সাদিকা ফাইরুজ বলেন, করোনা পজিটিভ জানার পর শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে বাবাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে স্থানান্তর করে মহাখালি ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। সেখানেই বাবার চিকিৎসা চলবে। ‘চিকিৎসকরা জানিয়েছেন বাবার এই অবস্থা রিকভার করতে কিছুদিন সময় লাগবে। কারণ ফুসফুসের ইনফেকশনটা একটু ছড়িয়ে গেছে।’

    বাবার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চান অভিনেতা সাদেক বাচ্চুর মেয়ে। প্রায় ৫০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে মঞ্চ, বেতার, টিভি, সিনেমা- সর্বত্র দাপুটে বিচরণ সাদেক বাচ্চুর। নব্বই দশকে এহতেশামের ‘চাঁদনী’ ছবিতে অভিনয়ের পর জনপ্রিয়তা পান খলনায়ক হিসেবে। এরপর থেকে কয়েক শত ছবিতে খলঅভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবিতে অভিনয়ের সুবাদে ২০১৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন সাদেক বাচ্চু।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669