রবিবার, এপ্রিল ১৯, ২০২০

করোনায় আক্রান্ত সেই এসিল্যান্ড

  |   রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

করোনায় আক্রান্ত সেই এসিল্যান্ড

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার রাত ৮টায় নতুন করে ভৈরবের ১১ জনের নমুনা পরীক্ষা করে এসিল্যান্ড হীমাদ্রী খীসাসহ মোট পাঁচজন করোনা আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছেন করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা। এখন পর্যন্ত ভৈরবে ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে।
করোনাভাইরাস বিস্তার প্রতিরোধে প্রথম থেকেই বিভিন্নভাবে ভৈরবের মানুষকে সচেতন করে আসছেন উপজেলা প্রশাসন। ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা প্রতিনিয়ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মানুষকে ঘরমুখি করার চেষ্টা করেছেন। শেষমেশ দায়িত্ব পালন করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা।
এছাড়াও পূর্বে আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে আসা আরো চারজনকে শনাক্ত করা হয়েছে।
এদিকে এসিল্যান্ড হীমাদ্রী খীসা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরে ভৈরব জুরে মানুষের মনে ও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহলে শোক নেমে আসে। দায়িত্বশীল সরকারি কর্মকর্তা এসিল্যান্ড হীমাদ্রী খীসার সুস্থতা কামনা করছেন সকলেই।
গত কয়েকদিনে ভৈরবের ৭০ জন রোগীর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানোর পর শনিবার পর্যন্ত ৬৪ জনের রিপোর্ট পাওয়া গেছে। ৬৪ জনের মধ্যে ৪৯ জনের নেগেটিভ এবং ১৫ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ভৈরব করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ।


Posted ৮:২৪ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]