• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    করোনায় স্পেনে একদিনে ৩০০ জনের মৃত্যু

    ডেস্ক | ২১ মার্চ ২০২০ | ১০:০১ অপরাহ্ণ

    করোনায় স্পেনে একদিনে ৩০০ জনের মৃত্যু

    করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইউরোপের দেশ স্পেনে একদিনেই ৩০০ জনের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে দেশটিতে ১৩২৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্য দিয়ে ইউরোপে করোনা পরিস্থিতি আরও ঘনীভূত হয়েছে। খবর রাশিয়া টুডের।


    স্পেনের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, শনিবার পর্যন্ত দেশটিতে করোনাভাইরাসে ২৪ হাজার ৯২৬ জন আক্রান্ত হয়েছে। শুক্রবার দেশটিতে আক্রান্তের সংখ্যা ছিল ১৯ হাজার ৯৮০ জন। একদিনেই আক্রান্তের সংখ্যা প্রায় পাঁচ হাজার বেড়েছে।


    শুক্রবার স্পেনের স্বাস্থ্যগত জরুরি প্রধান ফার্নান্দো সাইমন বলেছেন, এই সংখ্যা আরও বেশি হতে পারে। কারণ এত পরিমাণ মানুষ আসছে যে, তাদের নমুনা প্রক্রিয়া করতে হিমশিম খেতে হচ্ছে ল্যাবগুলোকে।

    ইতালির পরই ইউরোপে করোনায় সবচেয়ে খারাপ পরিস্থিতি স্পেনে। দেশটিতে করোনাভাইরাসের সংক্রমণ রোধে এর স্থল সীমান্ত বন্ধ করে দেয়া হয়েছে এবং একই সঙ্গে বন্ধ রাখা হয়েছে হোটেলও। এছাড়া জননিরাপত্তা বজায় রাখতে বেশ কয়েকটি শহরে সেনা মোতায়েন করা হয়েছে।

    উল্লেখ্য, চীনের উহান থেকে ১৮৩টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে যাওয়া এ রোগে বিশ্বজুড়ে প্রাণ গেছে ১১ হাজার ১৮৬ জনের। মোট আক্রান্ত হয়েছে ২ লাখ ৭৬ হাজার মানুষ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673