রবিবার, মার্চ ২৯, ২০২০

করোনা আক্রান্তদের সেবায় নার্সের দায়িত্বে অভিনেত্রী

ডেস্ক   |   রবিবার, ২৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনা আক্রান্তদের সেবায় নার্সের দায়িত্বে অভিনেত্রী

সঞ্জয় মিশ্রার সঙ্গে ‘কাঞ্চলি’ ছবিতে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন ভারতের দক্ষিণী ছবির অভিনেত্রী শিখা মালহোত্রা। সেই অভিনেত্রীই এখন বিপদের মুহূর্তে নার্সের ভূমিকায় সেবাযত্ন করছেন করোনা আক্রান্তদের। মুম্বাইয়ের একটি হাসপাতালে এখন নিঃশ্বাস ফেলার সময় নেই শিখার।
বলিউডের জনপ্রিয় ফটোগ্রাফার ভায়ানি ইনস্টাগ্রামে শিখার ছবি শেয়ার করে এই খবর প্রকাশ্যে এনেছেন। অভিনয়ে আসার আগে নার্সিং শিখেছিলেন শিখা। ভারতে করোনার ভয়াবহ পরিস্থিতিতে ফিরে গেছেন সেই কাজেই। যোগেশ্বরী পূর্বের বালাসাহেব ঠাকরে ট্রমা হাসপাতালের আইসোলেশন বিভাবে জরুরি পরিষেবায় রয়েছেন তিনি।
দিল্লির সফদরগঞ্জ হাসপাতালের বর্ধমান মহাবীর মেডিকেল কলেজ থেকে ২০১৪ সালে নার্সিংয়ের পড়াশোনা শেষ করেন শিখা। যদিও পরে অভিনয় জগতে ঢুকে পড়ায় নার্সিংয়ের কাজ আর করা হয়নি তার। কিন্তু করোনার মহামারী এভাবে আতঙ্ক শুরু করায় নার্সিংয়ের কাজে যোগ দেন অভিনেত্রী।
করোনার এমন ভয়াবহ পরিস্থিতিতে যেভাবে শিখা এগিয়ে এসেছেন, তাতে তাকে করোনা-যোদ্ধা বলছেন নেটিজেনদের সবাই। বিশ্বে ছয় লাখেরও বেশি মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃতের সংখ্যাও ছাড়িয়েছে ৩০ হাজার।


Posted ১১:৩৬ এএম | রবিবার, ২৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement