• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    করোনা আক্রান্ত নজরুল ইসলাম খান, ভেন্টিলেশনে কামাল ইবনে ইউসুফ

    | ০১ ডিসেম্বর ২০২০ | ৪:৩১ অপরাহ্ণ

    করোনা আক্রান্ত নজরুল ইসলাম খান, ভেন্টিলেশনে কামাল ইবনে ইউসুফ

    বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও দলের ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ করোনায় আক্রান্ত। তাদের মধ্যে কামাল ইবনে ইউসুফের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভেন্টিলেশনে নেয়া হয়েছে।


    নজরুল ইসলাম খান স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। আর কামাল ইবনে ইউসুফ এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। এ তথ্য জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।


    তিনি মঙ্গলবার সকালে টেলিফোনে বলেন, আজ সকালে কামাল ইবনে ইউসুফের একটি জরুরি টেস্ট করা হয়েছে। বিকালে রিপোর্ট আসার পর চিকিৎসকরা তার পরবর্তী চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

    তিনি আরও জানান, সোমবার নজরুল ইসলাম খানের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। এর পর তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

    শীতের শুরুতে দেশে করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, তার স্ত্রী আফরোজা আব্বাস, স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান বরকত বুলুসহ তার পুরো পরিবার, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, শ্যামা ওবায়েদসহ কয়েকজন নেতা আক্রান্ত হয়েছে। এদের মধ্যে ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলুসহ তার পুরো পরিবার গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি হয়েছেন। বাকিরা বাসায় চিকিৎসা নিচ্ছেন।

    এই বিএনপি নেতাদের সুস্থতার জন্য তাদের পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673