মঙ্গলবার ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা আতঙ্কে কোহলিদের সঙ্গে হাত মেলাবে না দক্ষিণ আফ্রিকা

ডেস্ক   |   মঙ্গলবার, ১০ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনা আতঙ্কে কোহলিদের সঙ্গে হাত মেলাবে না দক্ষিণ আফ্রিকা

করোনাভাইরাস আতঙ্কে ক্রীড়া বিশ্বে বেশ প্রভাব পড়েছে। বিভিন্ন দেশে ফুটবল খেলা থেকে শুরু করে অনান্য খেলাও স্থগিত করা হয়েছে। ক্রিকেট ম্যাচ সরাসরি বন্ধ না হলেও নানান পদ্ধতি অবলম্বন করছে দেশগুলোর বোর্ডরা। এই যেমন সর্বশেষ দক্ষিণ আফ্রিকান ক্রিকেটারদের ওপর নির্দেশ দেওয়া হয়েছে, বর্তমান ভারত সফরে করমর্দন করা যাবে না।
গতকাল মিরপুরে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে টি-টোয়েন্টি ম্যাচে করোনা আতঙ্কে সীমিত দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছিল। ইংল্যান্ড ক্রিকেট দল শ্রীলঙ্কা সফরে করমর্দন না করার ব্যাপারে সিদ্ধান্ত নেয়। অস্ট্রেলিয়া অবশ্য ভিন্ন পথে হেঁটেছে। তারা খেলার শেষে প্রতিপক্ষের সঙ্গে হাত মেলানোটা স্বাভাবিকভাবেই দেখছে।
তবে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের ভারত সফরে কড়া নির্দেশ। করমর্দন থেকে দূরে থাকতে হবে। ইতিমধ্যেই ভারতে এই করোনাভাইরাসের সংক্রমণে আক্রান্তের সংখ্যা ৪৩ ছাড়িয়েছে। প্রতিরোধমূলক ব্যবস্থা হিসেবে করমর্দন বাদ দিচ্ছে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারেরা। ভারতে পৌঁছে তেমনটিই জানিয়েছেন প্রোটিয়া কোচ মার্ক বাউচার।
তিনি বলেন, ‘দক্ষিণ আফ্রিকা ছাড়ার আগে দলের প্রত্যেকের সঙ্গে এ নিয়ে আলোচনা করেছেন বিশেষজ্ঞরা। এই কড়া নির্দেশিকা মানতে হবে।’ভারত বনাম দক্ষিণ আফ্রিকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ আগামী ১২ মার্চ থেকে ধর্মশালায় শুরু হবে।

Facebook Comments Box


Posted ৪:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১