বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা আতঙ্কে ক্লাস ও পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত নোবিপ্রবি শিক্ষার্থীদের

ডেস্ক   |   রবিবার, ১৫ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনা আতঙ্কে ক্লাস ও পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত নোবিপ্রবি শিক্ষার্থীদের

বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনাভাইরাস আতঙ্কে সব ধরনের ক্লাস ও পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত নিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীরা। করোনার প্রাদুর্ভাব স্বাভাবিক অবস্থায় না আসা পর্যন্ত এই ঘোষণা কার্যকর থাকবে বলে জানান তারা।
রবিবার (১৫ মার্চ) বিকাল ৫টায় শিক্ষার্থীরা এই ঘোষণা দেন। এর আগে বেলা ২টায় সব বিভাগের ক্লাস প্রতিনিধিরা একত্রিত হয়। সেখানে দীর্ঘ আলোচনার পর তারা এই সিদ্ধান্ত নেন।
শিক্ষার্থীরা জানান, ক্যাম্পাসের প্রায় প্রত্যেক জায়গায় আমরা অবস্থান করি। আমাদের সবারই জানা করোনা বাতাসের চেয়ে বেশি বেগে সংক্রামিত হয়। এবং এর ফলাফল কেমন হতে পারে তা আমরা প্রায় সবাই দেখেছি। ক্যাম্পাসের দুয়েকজনের এই সমস্যা হলে তা সবার মাঝে ছড়িয়ে পড়তে সময় লাগবে না। প্রশাসন তখন বন্ধ ঘোষণা করলে তা আরও ভয়ানক হবে। কারণ তখন ছাত্র-ছাত্রীরা তাদের ঘরে নিয়ে যাবে ভাইরাস।
এর আগে শনিবার (১৪ মার্চ) ক্যাম্পাস বন্ধের দাবি তুলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের বিভিন্ন গ্রুপে নিজেদের দাবি উপস্থাপন করে তারা। এই ব্যাপারে প্রশাসনের কোনো সিদ্ধান্ত না আসায় নিজেদের মহামারি থেকে রক্ষা করতে ক্লাস প্রতিনিধিরা একত্রিত হয়ে এ সিদ্ধান্ত গ্রহণ করেন।

Facebook Comments Box


Posted ৯:৪১ অপরাহ্ণ | রবিবার, ১৫ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১