• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    করোনা আতঙ্কে বশেমুরবিপ্রবিতে জনসাধারণের প্রবেশ নিষেধ

    শেখ ফাহিম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি | ২৩ মার্চ ২০২০ | ৩:৪৮ অপরাহ্ণ

    করোনা আতঙ্কে বশেমুরবিপ্রবিতে জনসাধারণের প্রবেশ নিষেধ

    করোনা আতঙ্কে স্তম্ভিত সারাদেশ। স্থবির অবস্থা বিরাজ করছে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান ও লোকসমাগমপূর্ণ স্থানে। বন্ধ করা হচ্ছে বিবাহ,ধর্মীয় মাহফিল পর্যন্ত। এরই অংশ হিসেবে গোপালগঞ্জে অবস্থিত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(বশেমুরবিপ্রবি) তে সর্বসাধারণের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।


    রবিবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস থেকে এ নির্দেশনা প্রদান করা হয়। এ বিষয়ে বশেমুরবিপ্রবির প্রক্টর ড. রাজিউর রহমান বলেন, বর্তমান প্রেক্ষাপটে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের অভ্যন্তরে অবস্থানরত শিক্ষার্থীসহ সকলের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা বহিরাগত প্রবেশ নিষিদ্ধ করেছি এবং পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এটি কার্যকর থাকবে।’

    ajkerograbani.com

    এর আগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গত ১৮ মার্চ থেকে একাডেমিক এবং ২২ মার্চ থেকে প্রশাসনিক কার্যক্রম বন্ধ ঘোষণা করে বশেমুরবিপ্রবি প্রশাসন।

    এছাড়া ১৮ মার্চের মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগ করার নির্দেশ ও প্রদান করা হয়। তবে নানান যৌক্তিক কারণে অর্ধশতাধিক বিদেশি শিক্ষার্থীসহ প্রায় শতাধিক শিক্ষার্থী এখনো হলসমূহে অবস্থান করছে বলে জানা গেছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755