সোমবার ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা আতঙ্কে ভুগছেন বলিউড তারকারাও

  |   শুক্রবার, ০৬ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনা আতঙ্কে ভুগছেন বলিউড তারকারাও

ভারতের দিল্লি, কেরালা, তেলেঙ্গানা ও রাজস্থানে করোনাভাইরাসে আক্রান্তের খোঁজ পাওয়া গেছে। আর তাই আতঙ্কিত বলিউড তারকারাও। তাদের অনেকেই ‘ফেস মাস্ক’ ব্যবহার করছেন। বিশেষ করে এয়ারপোর্টে বাড়তি সতর্কতা অবলম্বন করছেন অনেকেই।
এয়ারপোর্টে হৃতিক ক্যামেরাবন্দি হয়েছেন গ্লাভস পরিহিত অবস্থায়। গত বুধবার সকালে হায়দরাবাদ বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন প্রভাস। বাহুবলি তারকা প্রভাসকেও এয়ারপোর্টে মুখে মাস্ক পরতে দেখা গেছে। রণবীর কাপুরকেও এয়ারপোর্টে মাস্ক পরতে দেখা গেছে।
এদিকে পরিনীতি চোপড়া তার টুইটারে একটি এয়ারপোর্ট লুকের ছবি শেয়ার করেছেন। মাস্ক পরা তার সেই ছবি রীতিমতো ভাইরাল। সেখানে তিনি লিখেছেন, ‘এটাই এখন পরিস্থিতি।’
মাস্ক পরে ছবি দিয়েছেন সানি লিওনও। স্বামির সঙ্গে তোলা ছবিটিতে দুজনেই মাস্ক পরে আছেন। ক্যাপশনে লিখেছেন, ‘নিরাপদে থাকাই ভাল। করোনাভাইরাসের সংক্রমন হবে না মনে করে অবহেলা করবেন না বিষয়টি। স্মার্ট থাকুন এবং নিরাপদে থাকুন।’
করোনা ভাইরাসে বৃহস্পতিবার সকাল পর্যন্ত আক্রান্ত হয়েছে ৯৫ হাজার ৪৮১ জন মানুষ। প্রাণ হারিয়েছেন ৩ হাজার ২৮৬ জন। যাদের বেশিরভাগই চীনে। আর সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৫৩ হাজার ৬৮৮ জন মানুষ।

Facebook Comments Box


Posted ১০:১২ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১