শনিবার, মার্চ ২১, ২০২০

করোনা: কুমিল্লায় বিয়ের আসর থেকে পালালেন বর

ডেস্ক   |   শনিবার, ২১ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনা: কুমিল্লায় বিয়ের আসর থেকে পালালেন বর

বিদেশ থেকে ফিরে গিয়েছিলেন বিয়ে করতে। কিন্তু তিনি বিদেশ ফেরত জানার পর ধাওয়া করে করেন আত্মীয়রা। ফলে বিয়ের আসর থেকে পালাতে হয় তাকে। গত বৃহস্পতিবার (১৯ মার্চ) কুমিল্লার দেবিদ্বারে এ ঘটনা ঘটে। পরে বিষয়টি জানাজানি হলে শনিবার নিজ গ্রাম বিহারমণ্ডল থেকেও পালিয়েছেন তিনি।
স্থানীয় সূত্রের বরাত দিয়ে ঢাকার একাধিক গণমাধ্যমে বলা হয়েছে, সিঙ্গাপুর প্রবাসী রাহিক বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা ময়নামতি এলাকায় বিয়ে করতে যান। তিনি উপজেলার বিহারমণ্ডল গ্রামের তাজেল মিয়ার ছেলে। বিয়ে করতে যাওয়ার পর ওই এলাকার প্রবাসীরা ফোনে জানান রাহিক অসুস্থ। বিষয়টি জানতে পেরে কনের পরিবার বরপক্ষকে ধাওয়া করে তাড়িয়ে দেয়।
পরে নিজ গ্রামে এসেও লোকলজ্জার ভয়ে ঘরের বাইরে আসা বন্ধ করে দেয় রাহিক। বিষয়টি এলাকায় জানাজানি হলে শনিবার এলাকা ছেড়ে পালিয়ে যায় সে।
বিহারমণ্ডল গ্রামের আবু ইউছুফ ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে বলেন, গত ৮ মার্চ বিহারমণ্ডল গ্রামের তাজেল মিয়ার পুত্র রাহিক সিঙ্গাপুর থেকে দেশে আসার পর স্বাভাবিকভাবেই এলাকায় চলাফেরা করেন। গত ১৯ মার্চ কুমিল্লার ময়নামতি এলাকায় বিয়ে করতে গেলে ওই ঘটনা ঘটে। বর্তমানে লোকলজ্জার ভয়ে তিনি পলাতক রয়েছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ কবির গণমাধ্যমকে জানান, বিষয়টা শুনেছি। আমি নিজেই ওই এলাকায় অবস্থান করে খোঁজ-খবর নিচ্ছি।


Posted ১১:০৩ পিএম | শনিবার, ২১ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement