বৃহস্পতিবার ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা দুর্যোগ ও পবিত্র রমাজান উপলক্ষ্যে ৪৪ নং ওয়ার্ড কাউন্সিলরের খাদ্য সামগ্রী বিতরণ

অগ্রবাণী রিপোর্ট   |   সোমবার, ২৭ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

করোনা দুর্যোগ ও পবিত্র রমাজান উপলক্ষ্যে ৪৪ নং ওয়ার্ড কাউন্সিলরের খাদ্য সামগ্রী বিতরণ

করোনা ভারাসের কারনে সৃষ্টি জাতীয় দুর্যোগ মোকাবেলা ও পবিত্র রমজান উপলক্ষ্যে নিম্ন মধ্যবিত্ত, কর্মহীন ও অসহায় মানুষদের মধ্যে দৈনন্দিন প্রয়েজনীয় কাঁচা বাজার সহ খাদ্য সামগ্রী বিতরন করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম (শফিক)।
জানা যায়, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপার নির্দেশনায় পবিত্র মাহে রমজানের প্রথম দিনে অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে কাচা সবজি, চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, আটা, সাবান বিতরন করেছেন এলাকায় দানবির ক্ষ্যত ডিএনসিসির ৪৪ নং ওয়ার্ডবাসির অভিবাবক কাউন্সিলর মো. শফিকুল ইসলাম। করোনা ভাইরাস প্রাদুর্ভাবের প্রথম থেকেই তিনি নিন্ম আয়ের মানুষ ও হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে আসছেন। একই সাথে ৪৪ নং ওয়ার্ডে বসবাস কারি জনগনের স্বাস্থ্য সুরক্ষার জন্য নিজ ব্যবস্থাপনায় এগারো জন ডাক্তারের ব্যবস্থা করেছেন। সস্পুর্ন বিনা খরছে ডাক্তাররা বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ্য সেবা দিয়ে আসছে।
কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম বলেন সরকারি সহায়তার পাশা পাশি আমি নিজস্ব অর্থায়নে কর্মহীন নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, মাইকিং করে জনগনকে সচেতন করা , মসজিদে মসজিদে সচেতনতা মূলক ঘোষনা প্রদান, এলাকার কৃতী সন্তান ডাক্তারদের মাধ্যমে চিকিৎসা পরামর্শ নিশ্চিত করণ, আর্মি- পুলিশের কার্যক্রমে সহায়তা করা, গুরুত্বপূর্ণ প্রবেশ পথে চেকপোস্ট তৈরী করে গন পরিবহন ও বহিরাগত মানুষের চলাচল সীমাবদ্ধ করা, আধুনিক যন্ত্র ও স্বেচ্ছাসেবীর পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট নিশ্চিত করা , বাজার ব্যবস্হাপনা , কাঁচাবাজার স্কুল মাঠে স্থানান্তর করা সহ সরকার ঘোষিত সকল নিয়ম নীতিমালার বাস্তবায়ন ও সরকারী বেসরকারি ত্রাণ এর সুষ্ঠু বন্টন নিশ্চিত করছি। তিনি আরও বলেন একজন সমাজ সেবক হিসেবে জনগনের সুখ- দুখে পাশে থাকা আমার দায়িত্ব আমার এলাকার কোন লোকনা খয়ে থাকবেনা। জনগনকে বলব আপনারা ঘরে থাকুন, নিরাপদে থাকুন , আপনাদের সেবায় আমরা কাজ করছি।

Facebook Comments Box


Posted ৩:২১ অপরাহ্ণ | সোমবার, ২৭ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১