শুক্রবার, মার্চ ১৩, ২০২০

করোনা নিয়ে ইতালিতে অদ্ভুত প্রস্তাব

ডেস্ক   |   শুক্রবার, ১৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনা নিয়ে ইতালিতে অদ্ভুত প্রস্তাব

করোনা এখন মহামারী। পৃথিবী ব্যাপী ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাসের তাণ্ডব। ভাইরাসটির সংক্রমণ রোধে প্রতিটি দেশেই নেওয়া হয়েছে সর্বোচ্চ সতর্কতা। চীনের পর ভাইরাসটি সবচেয়ে বেশি ভয়াবহ আকার ধারণ করেছে ইউরোপের ইতালীতে। এখন পর্যন্ত কোভিড-১৯ এ দেশটিতে মারা গেছেন ১ হাজার ১৬ জন। আক্রান্ত ১৫ হাজারেরও বেশি।
পরিস্থিতি সামলাতে পুরো ইতালীতে জারী করা হয়েছে সতর্কতা। কার্যত দেশটিকে অবরুদ্ধ ঘোষণা করেছে সেদেশের সরকার। সরকারি-বেসরকারি কোয়ারেন্টাইন সেন্টারের পাশাপাশি কেউ কেউ থাকছেন “সেল্ফ-কোয়ারেন্টাইন”-এ। এমন অবরুদ্ধ পরিস্থিতিতে ইতালিতে থাকা মানুষের জন্য বিশেষ সুবিধা চালু করেছে অ্যাডাল্ট কন্টেন্ট ওয়েবসাইট ‘পর্নহাব’। দেশটির জনগণের জন্য আগামি ৩ এপ্রিল পর্যন্ত “ফ্রি সাবস্ক্রিপশন” সুবিধা দিয়েছে এই পর্নসাইটটি।
আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। প্রতিবেদনে বলা হয়, আগামী ৩ এপ্রিল পর্যন্ত এই ফ্রি সাবস্ক্রিপশন সুবিধা পাওয়া যাবে ইতালিতে। শুধুমাত্র ইতালীর বাসিন্দারা এই সময়ের মধ্যে ওয়েবসাইটটির প্রিমিয়াম কন্টেন্টগুলো ফ্রীতে উপভোগ করতে পারবেন। পাশাপাশি, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও আক্রান্তদের চিকিৎসার জন্য অর্থ দেওয়ার ঘোষণাও দিয়েছে পর্নহাব।


Posted ৭:৫৬ পিএম | শুক্রবার, ১৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement