শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা পরিস্থিতিতে কর্মস্থলে না থাকায় জনস্বাস্থ্য প্রকৌশলী ও শিক্ষা কর্মকর্তাকে শোকজ

জেলা প্রতিনিধি-   |   মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

করোনা পরিস্থিতিতে কর্মস্থলে না থাকায় জনস্বাস্থ্য প্রকৌশলী ও শিক্ষা কর্মকর্তাকে শোকজ

ঝিনাইদহের শৈলকুপায় সরকারি নির্দেশনা অম্যান্য করে কর্মস্থলে উপস্থিত না থাকার কারণে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সাইফুল ইসলাম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদ খানকে শোকজ (কারন দর্শানোর নোটিশ) দেওয়া হয়েছে। শৈলকুপা উপজেলা অফিস সূত্র এ তথ্য জানিয়েছে।
জানা যায়, সাম্প্রতিক শৈলকূপা উপজেলা নির্বাহী কর্মকর্তা করোনা মহামারী প্রতিরোধ ও করনীয় এবং ত্রাণ বিতরণ সংক্রান্ত মিটিং আহ্বান করেন। এবং উক্ত মিটিং এ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সাইফুল ইসলাম এবং শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদ খান অনুপস্থিত ছিলেন।
এ বিষয়ে জেলা জনস্বাস্থ প্রকৌশলী আমিনুল ইসলাম বলেন, গত ১২ এপ্রিল উপজেলা প্রশাসনের জরুরী মিটিং ছিল। সেখানে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সাইফুল ইসলাম এবং শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদ খান অংশগ্রহণ করেনি।
জরুরি বৈঠকে অনুপস্থিত থাকার বিষয়ে এ দু’জন কর্মকর্তা বলেন, মিটিংয়ের বিষয়ে তাদেরকে কোনো চিঠি দেওয়া হয়নি।
সোমবার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সুশান্ত কুমার দেব জানান, আগামী ৫ কার্যদিবসের মধ্যে তাদেরকে কারণ দর্শাতে বলা হয়েছে। সন্তোষজনক উত্তর জবাব না পাওয়া গেলে ব্যবস্থাগ্রহণ করা হবে।
উল্লেখ্য, করোনাভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় সরকার সাধারণ ছুটি ২৩ এপ্রিল পর্যন্ত করেছে বর্ধিত করেছে। সেই সঙ্গে ২৪ ও ২৫ এপ্রিল সাপ্তাহিক ছুটিও যুক্ত হচ্ছে। আর এই ছুটির মধ্যে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থলে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। এছাড়াও কর্মস্থলে অনুপস্থিত সরকারি কর্মকর্তা কর্মচারীদের তালিকা প্রস্তুত করে প্রশাসনের নিকট প্রেরণের নির্দেশনাও দেয়া হয়েছে।

Facebook Comments Box


Posted ৭:৩৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১