শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা পরিস্থিতিতে জনগণের পাশে রয়েছে পুলিশ : আইজিপি ড. বেনজীর

অগ্রবাণী রিপোর্ট   |   রবিবার, ২৬ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

করোনা পরিস্থিতিতে জনগণের পাশে রয়েছে পুলিশ : আইজিপি ড. বেনজীর

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, দেশে করোনা পরিস্থিতিতে জনগণের কল্যাণে পাশে রয়েছে পুলিশের সকল সদস্য। সেবার বর্তমান ধারা অব্যাহত রাখতে পুলিশ সদস্যরা তৎপর রয়েছে।
এ বিষয়ে নিয়মিত দিকনির্দেশনার অংশ হিসেবে আজ রবিবার দুপুরে পুলিশ সদর দপ্তর থেকে ভিডিও কনফারেন্সে সব পুলিশ ইউনিটের কমান্ডাদের সঙ্গে মতবিনিময় করেন এবং তাদের বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা দেন।
এ সময় করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা প্রদানের সব আয়োজন রয়েছে উল্লেখ করে আইজিপি বলেন, রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালসহ পুলিশের অন্যান্য হাসপাতালগুলোতে করোনা সংক্রান্ত চিকিৎসা সুবিধা বাড়ানো হয়েছে। এ ছাড়া বিভাগীয় পর্যায়েও নেওয়া হয়েছে সুচিকিৎসার ব্যবস্থা।
পুলিশ সদস্য ও তাদের পরিবারের পাশে পুলিশ রয়েছে উল্লেখ করে তিনি বলেন, করোনায় আক্রান্ত পুলিশের যে কোনো সদস্যের সুচিকিৎসাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পর্যাপ্ত আয়োজন রাখা হয়েছে। দেশ ও জনগণের কল্যাণে যারা আত্মনিয়োগ করেছেন তাদের প্রতি এ দেশের মানুষেরও অকুণ্ঠ ভালোবাসা ও শ্রদ্ধা রয়েছে তাদের প্রতি।
দায়িত্ব পালনরত সব পুলিশ সদস্যের জন্য পর্যাপ্ত পরিমাণ সুরক্ষা সামগ্রী সংগ্রহ করা হয়েছে এবং তা বিভিন্ন ইউনিটেও পৌঁছে দেওয়া হচ্ছে জানিয়ে আইজিপি বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে পুলিশের চলমান কার্যক্রম ও স্বাভাবিক আইনশৃঙ্খলা বজায় থাকবে।
সাধারণ মানুষের কল্যাণে পুলিশের সব সদস্যের ত্যাগ ও মানবিক কার্যক্রমের প্রশংসা করে ড. বেনজীর আহমেদ বলেন, জনগণের কল্যাণে সেবার এ ধারা অব্যাহত রাখতে হবে। দেশের সাধারণ জনগণ ও গুণীজনদের যে অকুণ্ঠ ভালোবাসা ও প্রশংসা পুলিশ পাচ্ছে তার প্রতি শ্রদ্ধা রেখে মানুষের কল্যাণে পুলিশ কাজ করে যাবে।
তিনি বলেন, কোনো ধরনের অনিয়ম, অপেশাদার আচরণ ও অসদুপায়কে বিন্দুমাত্র প্রশ্রয় দেওয়া হবে না।
পবিত্র রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, কালোবাজারি ও মজুতদারী রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে পুলিশ সদস্যদের নির্দেশ দেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, পণ্যবাহী ট্রাক বা বাহনগুলো পণ্য পৌঁছে দিয়ে ফেরার সময় যেন কোনো পর্যায়েই হয়রানির শিকার না হয় তা নিশ্চিত করতে সবাইকে তৎপর থাকতে হবে। পাশাপাশি করোনার বিস্তার রোধে লকডাউন, সামাজিক দূরত্ব বজায় রাখা ও প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিত করতে পুলিশের কার্যক্রমকে অব্যাহত রাখার নির্দেশ দেন তিনি।

Facebook Comments Box


Posted ১০:৪৬ অপরাহ্ণ | রবিবার, ২৬ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১