সোমবার, মার্চ ২৩, ২০২০

শিরোনাম >>
শিরোনাম >>

করোনা বিস্তার প্রতিরোধে মাশরাফির বার্তা

ডেস্ক   |   সোমবার, ২৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনা বিস্তার প্রতিরোধে মাশরাফির বার্তা

সমগ্র বিশ্বে এখন করোনাভাইরাসের আতঙ্ক। বিশ্বে এখন পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় ১৩ হাজার মানুষ মারা গিয়েছে। বাংলাদেশে এখন পর্যন্ত ২৭ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গিয়েছে। এই ভাইরাস প্রতিরোধের বড় উপায় হলো যত বেশি সময় পারা যায় ঘরে থাকা, নিয়মিত হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোঁয়া ও সামাজিক দূরত্ব বজায় রাখা।
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া এ ভাইরাস থেকে সচেতন করলেন টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সচেতনামূলক এক বার্তা দিয়েছেন তিনি।
সোমবার মাশরাফি বিন মর্তুজা লিখেন, ‘এখন যৌবন যার, বাসায় থাকার তার শ্রেষ্ঠ সময়। এখন যৌবন যার, দেশকে বাঁচানোর তার শ্রেষ্ঠ সময়। বাসায় থাকুন, নিরাপদে থাকুন।’ পোস্টের সাথে এমন সম্বলিত একটি ছবিও শেয়ার করেছেন তিনি। ছবিতেও করোনা সচেতনায় সকর্ত করেছেন মাশরাফি।
করোনাভাইরাসের কারণে বিশ্বের ক্রীড়াঙ্গন থমকে গেছে। খেলোয়াড়রাও মাঠে না যেতে পেরে বাসায় বসে অবসর সময় কাটাচ্ছেন। এ ভাইরাসের কারণে বাংলাদেশেও সবধরনের খেলাধুলা স্থগিত করা হয়েছে।
করোনাভাইরাস প্রতিরোধে বাংলাদেশের তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা ছাড়াও সাকিব আল হাসান, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিমরা সামাজিক যোগাযোগমাধ্যমে বারবার মানুষকে সচেতন করেছেন। প্রচার করছেন সতর্কতামূলক বার্তা ও ভিডিও।


Posted ৩:০১ পিএম | সোমবার, ২৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement