বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা মোকাবিলায় বিরামহীন ছুটে চলছেন কাশিয়ানীর এসিল্যান্ড মিন্টু বিশ্বাস

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি   |   শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

করোনা মোকাবিলায় বিরামহীন ছুটে চলছেন কাশিয়ানীর এসিল্যান্ড মিন্টু বিশ্বাস

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশে গোটা দেশ লকডাউন। জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছেন না।
ঠিক তখন নিজের জীবনের নিরাপত্তার কথা না ভেবে সামাজিক দূরত্ব বজায় রাখা, কোয়ারিন্টাইন নিশ্চিত, অসহায় মানুষের কাছে খাদ্যসামগ্রী পৌঁছানো, দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণ এবং মানুষকে ঘরে ফেরাতে কাজ করছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টু বিশ্বাস। যেন প্রতিনিয়ত করোনার সাথে যুদ্ধ করে চলেছেন তিনি।
কাশিয়ানী উপজেলার মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের বিভিন্ন উদ্যোগ ও নির্দেশনা বাস্তবায়নের জন্য নিরলস কাজ করছেন তিনি। সকাল হলেই প্রতিদিন বেড়িয়ে পড়েন উপজেলার বিভিন্ন হাট-বাজারে। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সেনবাহিনী ও পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে দিনরাত মাঠে থাকছেন এসিল্যান্ড মিন্টু বিশ্বাস।

জানা গেছে, করোনা মোকাবেলায় সরকারি নির্দেশনা অমান্য করায় উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্টের মাধ্যমে এ পর্যন্ত ১১৩ জনকে ৩৮টি মামলা দেয়া এবং ১ লাখ ২১ হাজার ৫শ’ টাকা জরিমাণা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টু বিশ্বাস।
মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদ রানা বলেন, ‘এসিল্যান্ড মিন্টু বিশ্বাস জীবনের ঝুঁকি নিয়ে রাতদিন করোনা সংক্রমণ প্রতিরোধে এবং মানুষকে ঘরে ফেরাতে যেভাবে আন্তরিক হয়ে কাজ করে যাচ্ছেন, তা সত্যিই প্রশংসনীয়। তাঁর মতো কর্মকর্তারাই পারে নিষ্ঠার সাথে মেধা ও শ্রম দিয়ে সোনার বাংলাদেশ গড়তে।’
সহকারী কমিশনার (ভূমি) মিন্টু বিশ্বাস বলেন, ‘আমি সরকারের একজন প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছি। উপজেলাবাসীকে নিরাপদে রাখতে যা যা করার প্রয়োজন তা আমরা করছি। করোনা মোকাবেলায় জনসচেতনতার কোনো বিকল্প নেই। আশা করি করোনা যুদ্ধে আমরা জয়ী হবো। তবে সকলের প্রতি আমার অনুরোধ প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ বের হবেন না।’

Facebook Comments Box


Posted ১:৫৫ অপরাহ্ণ | শনিবার, ১৮ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১