• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    করোনা মোকাবিলায় সোনাক্ষীর সতর্কবার্তা

    ডেস্ক | ২৬ মার্চ ২০২০ | ১২:০৪ অপরাহ্ণ

    করোনা মোকাবিলায় সোনাক্ষীর সতর্কবার্তা

    করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশের প্রতিবেশী দেশ ভারতে ইতোমধ্যে ১১ জনের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা বহু। সংক্রমণ রোধে দেশজুড়ে লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউড তারকারাও।

    ভারত সরকারের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সাহায্যে বলিউডের তারকারাও তাদের দেশের জনগণকে নানা সতর্ক ও সচেননতামূলক বার্তা দিচ্ছেন। সেই তালিকায় যুক্ত হলো ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহার নাম।


    সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন সালমান খানের ‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হওয়া এই নায়িকা। সেই ছবিতে তাকে কালো পোশাকে হাতে বন্দুক ধরে রাখতে দেখা যাচ্ছে। মানুষকে সতর্ক করে ক্যাপশনে লিখেছেন, ‘ভুলেও ঘরের বাইরে পা দেবেন না।’

    এদিকে বাইরের দেশ থেকে ফিরে বলিউডের বেশ কয়েকজন তারকা বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী কাজল ও সোনম কাপুর। অন্যদিকে গায়ক সনু নিগম আটকে রয়েছেন দুবাইয়ে। করোনা আতঙ্কে তিনি দেশে ফিরতে পারছেন না।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344