• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    করোনা মোকাবেলায় শিবালয় এসিল্যান্ডের মানবিক সেবা

    | ২৯ মার্চ ২০২০ | ৭:৪৬ অপরাহ্ণ

    করোনা মোকাবেলায় শিবালয় এসিল্যান্ডের মানবিক সেবা

    মানিকগঞ্জের শিবালয় উপজেলার উদ্যোগে করোনা মোকাবেলায় বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। উপজেলা ব্যাপী প্রথম থেকেই বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে।


    এছাড়া বাজার মূল্য নিয়ন্ত্রণে নিয়মিত মোবাইল কোর্ট ও বাজার মনিটরিং, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে মানুষকে উদ্ভুদ্ধকরণ, করোনা প্রতিরোধে করণীয় বিষয়ে সামাজিক প্রচারণা সহ স্বল্প আয়ের মানুষের কাছে সরকারের খাদ্য সামগ্রী পৌছে দেয়ার মতো মহতী কাজ করে চলেছে শিবালয় উপজেলা প্রশাসন। মাঠপর্যায়ে জনগণের বাড়ি বাড়ি যেয়ে মানুষকে সচেতন করা এবং বাজার মনিটরিং করে ইতোমধ্যে শিবালয় উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেনের ভূমিকা প্রশংসা কুড়িয়েছে।জনগণ ও প্রশাসনের সেতুবন্ধন ও করোনা মোকাবেলায় তার মাঠে থেকে জনসম্পৃক্ততা ইতোমধ্যে এলাকায় প্রভাব ফেলেছে।

    ajkerograbani.com

    এ বিষয়ে জাকির হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারের দিকনির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। উপজেলার ইউএনও এ এফ এম ফিরোজ মাহমুদ স্যারের নেতৃত্বে উপজেলা প্রশাসনের করোনা মোকাবেলায় তৎপরতা রয়েছে। আমরা জনগণের কল্যাণ নিশ্চিত করতে মাঠে রয়েছি আশাকরি শিবালয় উপজেলার জনগণ করোনা মোকাবেলায় উপজেলা প্রশাসনের পাশে থেকে আমাদের সহযোগিতা করবে।”

    সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায় অসহায় ও নিম্নআয়ের মানুষের বাড়ি বাড়ি সরকারি সহায়তা পৌঁছে দিয়ে ও বাড়ি বাড়ি যেয়ে জনসচেতনতা তৈরী করে এসিল্যান্ড জাকির হোসেন উপজেলায় অনন্য দৃষ্টান্ত তৈরী করেছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755