শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা যুদ্ধের সৈনিকদের কুর্নিশ গুগলের

ডেস্ক   |   রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

করোনা যুদ্ধের সৈনিকদের কুর্নিশ গুগলের

বিশ্বে ত্রাস সৃষ্টি করেছে করোনাভাইরাস (কোভিড -১৯)। জাতি-ধর্ম-বর্ণ ভুলে মানব সভ্যতাকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে মানুষ এগিয়ে এসেছে একে অপরকে সাহায্য করতে। কারা যুদ্ধে নেমেছেন কোভিড-১৯-এর বিরুদ্ধে? গুগল পরিচয় করাচ্ছে সেই সমস্ত সৈনিকদের সঙ্গে।
ডুডলের মাধ্যমে গুগল আন্তরিক ধন্যবাদ জানিয়েছে তাদের লড়াইকে। গুগল ধন্যবাদ জানাতে বানিয়েছে সিরিজ। সেখানে তারা এর আগে সামনে এনেছিল চিকিৎসা পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের। এবারের সিরিজে তারা সামনে আনল বাকি করোনা সৈনিকদের। যারা নীরবে নিরলস পরিশ্রম করেছেন রাতদিন।
গুগল জানিয়েছে, ‘সমস্ত সৈনিকদের ধন্যবাদ জানার সবচেয়ে ভালো উপায় ঘরে বসে থাকা। এক অন্ধকার যুগ আমরা পেরিয়ে যাব।’ ডুডলে খাদ্য পরিষেবা, কৃষিকাজ, মুদিখানা এবং গবেষকদের কথা তুলে ধরা হয়েছে। আগামী সপ্তাহ পর্যন্ত এই সিরিজ চলবে বলে জানিয়েছে গুগল।
গুগল লিখেছে, ‘কোভিড -১৯ বিশ্বব্যাপী মানব সম্প্রদায়ের উপর যেমন প্রভাব ফেলছে, লোকেরা একে অপরকে এখনকার চেয়ে আরও বেশি পরিমাণে সাহায্য করতে এগিয়ে আসছে। তাই যারা আমাদের প্রাণ বাঁচাচ্ছেন তাদের নতুন করে চিনতে, জানতে ও সম্মান জানাতে একটি ডুডল সিরিজ চালু করছি। এই সিরিজটি চিকিৎসক, বিজ্ঞানী, শিক্ষক, সমাজকর্মী এবং যারা প্রয়োজনীয় জিনিসপত্র এবং পরিষেবা দিচ্ছেন তাদের সম্মান জানাবে।”

Facebook Comments Box


Posted ৯:৫২ অপরাহ্ণ | রবিবার, ১৯ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১