মঙ্গলবার ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা যুদ্ধে এগিয়ে আসছে বিসিবিও

ডেস্ক   |   বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনা যুদ্ধে এগিয়ে আসছে বিসিবিও

ক্রিকেটারদের পর এবার দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিবি এগিয়ে আসছে করোনা মোকাবিলায়। জাতীয় দুর্যোগে বরাবরই বিসিবি সাধারণ মানুষের পাশে থেকেছে। এবারও সর্বোচ্চ সহযোগীতার আশ্বাস দিয়েছে বোর্ড। বিসিবির পরিচালক জালাল ইউনুস আজ বৃহস্পতিবার জানিয়েছেন, মোটা অঙ্কের অর্থ করোনার জন্য বরাদ্ধ করেছে বিসিবি। শিগগিরিই সেই অর্থ ব্যয় করা হবে করোনা মোকাবিলায়।
‘দেশের করোনা সংকটে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। এরই মধ্যে বোর্ড সিদ্ধান্ত নিয়েছে করোনা মোকাবিলায় সহযোগীতা করবে। আমাদের প্রেসিডেন্ট নিজ উদ্যোগে আনেক কিছু করছেন। আমরা বোর্ডের পক্ষ থেকে এবার করবো।’ বলেছেন জালাল ইউনুস।
এর আগে ২৭ ক্রিকেটার নিজেদের বেতনের অর্ধেক টাকা করোনা মোকাবিলায় সহযোগীতার জন্য জমা করেছে। সব মিলিয়ে তাদের কোষাগারে জমা হয়েছে ২৬ লাখ টাকা। কিছুদিন আগে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড ২৫ মিলিয়ন শ্রীলঙ্কান রুপি সরকারের কোষাগারে জমা করেছে। বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি একটি সংস্থার সঙ্গে হাত মিলিয়ে দুঃস্থদের ৫০ লক্ষ টাকার চাল বিতরণ করবেন। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদি নিজের ফাউন্ডেশন থেকে দুই হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন।

Facebook Comments Box


Posted ১:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১