• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    করোনা শঙ্কায় ইউজিসির আদেশে বশেমুরবিপ্রবিতে ছুটি বর্ধিত

    শেখ ফাহিম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি | ৩০ মার্চ ২০২০ | ৩:১০ অপরাহ্ণ

    করোনা শঙ্কায় ইউজিসির আদেশে বশেমুরবিপ্রবিতে ছুটি বর্ধিত

    চলমান করোনা প্রাদুর্ভাবে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) কর্তৃক এক অফিস আদেশে সকল পাবলিক বিশ্ববিদ্যালয় ছুটি বর্ধিত করার ঘোষণা দিয়েছেন। উক্ত আদেশের উপর ভিত্তি করে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষা কার্যক্রম ও প্রশাসনিক কার্যক্রম আগামী ৯ই এপ্রিল ২০২০ পর্যন্ত বন্ধ থাকবে।


    এর আগে মহামারী করোনা পরিস্থিতে সতর্কতা অবলম্বনে গত ১৮ থেকে ৩১ মার্চ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম এবং ২২ থেকে ৩১ মার্চ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছিল এছাড়া ১৮ মার্চ সকাল ১০টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগ করার নির্দেশ দেয়া হয়েছিল।

    ajkerograbani.com


    এছাড়াও উক্ত অফিস আদেশে আরো উল্লেখ করা আছে যে, বিশ্ববিদ্যালয়ের জরুরী সেবাসমূহ যেমন – পানি বিদ্যুৎ এবং নিরাপত্তা সংশ্লিষ্ট সকল কার্যক্রম এই আদেশের বাহিরে থাকবে।
    মাননীয় ভাইস চ্যান্সেলরের আদেশক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. নুরুদ্দীন আহমেদ এর স্বাক্ষরে উক্ত আদেশ জারি করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755