রবিবার, মার্চ ২৯, ২০২০

করোনা সন্দেহে এক পরিবারের ৫ জনকে রংপুর মেডিকেলে স্থানান্তর

ডেস্ক   |   রবিবার, ২৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

করোনা সন্দেহে এক পরিবারের ৫ জনকে রংপুর মেডিকেলে স্থানান্তর

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার চিলারং ইউনিয়নে আড়াই বছরের এক শিশুসহ একই পরিবারের পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। শনিবার সন্ধ্যায় (২৮ মার্চ) ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে তাদের সেখানে স্থানান্তর করা হয়। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.রকিবুল আলম বিষয়টি নিশ্চিত করেন।
জানা গেছে, শুক্রবার রাতে শরীরে জ্বর নিয়ে ঢাকা থেকে ট্রেনে বাসায় ফেরেন সদর উপজেলার চিলারং ইউনিয়নের ভেলাজান গ্রামের এক ব্যক্তি। বাসায় আসার পর তার শরীরে জ্বরের তীব্রতা আরও বেড়ে যায়। সেই সঙ্গে শ্বাসকষ্ট ও পাতলা পায়খানা শুরু হয়। আক্রান্ত হওয়া ব্যক্তির বরাতে স্থানীয় স্বাস্থ্য বিভাগ জানায়, ঢাকা থেকে ফেরার আগে একটি পিকনিকে অংশ নিয়েছিলেন ওই ব্যক্তি। পরে তিনি জ্বরে আক্রান্ত হন। তাদের সংস্পর্শে আসায় আরও দুজন অসুস্থ হয়েছেন।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রকিবুল আলম জানান, স্থানীয়দের নিকট খবর পেয়ে শনিবার বিকালে স্বাস্থ্য বিভাগের লোকজন ওই পরিবারের পাঁচজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। এরপর মেডিকেল টিম তাদের স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষা শেষে আইইডিসিআরের সাথে যোগাযোগ করে তাদের নির্দেশনায় সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
তিনি আরও বলেন, ঢাকাফেরত ব্যক্তি গুরুতর অসুস্থ। তার দুই বছরের শিশু ও স্ত্রীর সর্দি-জ্বর রয়েছে।


Posted ১১:২৪ পূর্বাহ্ণ | রবিবার, ২৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১