• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কর ফাঁকির অভিযোগ নিয়ে মুখ খুললেন তাপসী

    | ০৬ মার্চ ২০২১ | ৫:১৬ অপরাহ্ণ

    কর ফাঁকির অভিযোগ নিয়ে মুখ খুললেন তাপসী

    জনপ্রিয় বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। সম্প্রতি তার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ তুলেছে ভারতের আয়কর বিভাগ।


    অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন ‘বাদলা’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। তাপসীর বিরুদ্ধে অভিযোগ, প্যারিসে তার একটি বাংলো আছে।

    ajkerograbani.com

    এ ছাড়া তার বাড়িতে পাঁচ কোটি রুপির একটি রশিদ পাওয়া গেছে। এখানেই শেষ নয়, ভুয়া খরচ দেখিয়ে অর্থের হেরফেরের অভিযোগও পাওয়া গেছে। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ বিষয়ে টুইট করেছেন তাপসী। প্রথম টুইটে তিনি লিখেছেন, ‘তিনদিন অনেক তল্লাশি, প্রাথমিকভাবে তিনটি বিষয় সামনে এসেছে।

    প্যারিসে আমার নিজের বাংলোর চাবি নিয়ে অভিযোগ উঠেছে। কারণ গ্রীষ্মের ছুটি খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে।’ দ্বিতীয় টুইটে পাঁচ কোটি রুপির রশিদ প্রসঙ্গে এই অভিনেত্রী লিখেছেন, ‘পাঁচ কোটি রুপির যে রশিদ নিয়ে অভিযোগ উঠেছে, সেটি ভবিষ্যতের জন্য রেখে দিয়েছিলাম কারণ শুরুতে এই অর্থ আমি নিতে চাইনি।’ তৃতীয় টুইটে ভারতের অর্থমন্ত্রী নির্মলা সীতারমনের বক্তব্যের পরিপ্রেক্ষিতে তাপসী লেখেন, ‘আমাদের মাননীয় অর্থমন্ত্রীর তথ্য অনুযায়ী, যতটুকু মনে পড়ে ২০১৩ সালে আমার বাড়িতে তল্লাশি হয়েছিল বি.দ্র: ‘এতটা সস্তা ছিল না।’ গত ৩ মার্চ অভিনেত্রী তাপসী, নির্মাতা অনুরাগ কাশ্যপসহ প্রযোজনা প্রতিষ্ঠান ফ্যান্টম ফিল্মসের সঙ্গে সংশ্লিষ্ট কয়েকজন অংশীদার ও কর্মীর বাড়িতে আয়কর বিভাগ অভিযান চালায়।

    এরপর এক বিবৃতিতে আয়কর বিভাগের পক্ষ থেকে জানানো হয়, আর্থিক লেনদেনের হিসাবে গরমিল ও কর ফাঁকির প্রমাণ পেয়েছেন। এই বিষয়টি খতিয়ে দেখছে তারা। বিবৃতিতে উল্লেখ করা হয়, ৩০০ কোটি রুপির আর্থিক লেনদেনের কোনো ব্যাখ্যা কর্মীরা দিতে পারেননি।

    এ ছাড়া ফ্যান্টম ফিল্মসের অংশীদারদের মধ্যে কর ফাঁকি দিয়ে ৩৫০ কোটি রুপি বণ্টনের প্রমাণ মিলেছে বলে জানানো হয়েছে। পাশাপাশি প্রকৃত বক্স অফিস আয়ের তুলনায় উপার্জনে বড়সড়ো পার্থক্য রয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757