• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কলকাতায় রেল দফতরের অফিসে আগুন, ৭ জনের মৃত্যু

    | ০৯ মার্চ ২০২১ | ৮:৩৯ পূর্বাহ্ণ

    কলকাতায় রেল দফতরের অফিসে আগুন, ৭ জনের মৃত্যু

    কলকাতার ইডেন গার্ডেনের কাছে ভয়াবহ আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৭জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। নিহতরা সবাই আগুন নেভানোর কাজ করছিলেন। নিহতদের জন্য গভীর শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তিনি প্রত্যেকের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপুরণ দেওয়ার আশ্বাস দিয়েছেন। ঘটনাস্থলে গিয়ে দমকল মন্ত্রী সুজিত বসু সাংবাদিকদের এই তথ্য জানান।


    এদিকে প্রত্যক্ষদর্শীরা বলছেন, আনুমানিক রাত ৭টায় কলকাতা ইডেন গার্ডেন স্টেডিয়াম সংলগ্ন স্ট্যান্ড রোডের একটি বহুতল ভবন ১৩ তলায় আগুন লাগে। ভবনটি ভারতীয় রেলের পূর্বাঞ্চলীয় দফতর বলে জানা গেছে। আগুন নেভাতে ১৪ টি দমকলের গাড়ি কাজ করে। প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন আয়ত্বে আসে। আগুন নিয়ন্ত্রণে লাডার ব্যবহার করা হয়।

    ajkerograbani.com

    দমকলমন্ত্রী সুজিত বসু জানিয়েছেন,  আগুনের ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে। আগুনের ঘটনায় ভেতরের লিফটে কেউ আটকে থাকতে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে। যারা মারা গেছেন, সবাই আগুন নেভাতে উপরে উঠেছিলেন।

    আগুনের খবর পেয়ে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম সেখানে পৌঁছান। সেখানে রয়েছেন দমকলমন্ত্রী সুজিত বসুও।

    তবে পূর্ব-রেলের জনসংযোগ কমকর্তা কমল দেবদাস জানান, এই ঘটনায় মৃত্যুর ঘটনা ঘটেনি।  আগুন লাগানার কারণ দমকলের পাশাপাশি পূর্ব রেলের পক্ষ থেকেও করা হবে বলে জানান ওই জনসংযোগ কর্মকর্তা।

    খবর পেয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘটনাস্থলে পৌঁছান। সেখানে তিনি সাংবাদকিদের সাথে কথা বলেন। জানান, ৭ জনের মৃত্যুর সাথে আরো দু’জন নিখোঁজ রয়েছেন

    মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, রেলের ভবনে আগুন হলেও রেল মন্ত্রণালয় থেকে কেউ আসেননি। কেউ কোনও কথা বলেননি। এমন কি পুলিশের সঙ্গে কোনও সহযোগিতাও করেননি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757