শনিবার, জুলাই ৩, ২০২১

কলাপাড়ায় যুবকের পায়ের রগ কর্তণ, গ্রেফতার ২

  |   শনিবার, ০৩ জুলাই ২০২১ | প্রিন্ট  

কলাপাড়ায় যুবকের পায়ের রগ কর্তণ, গ্রেফতার ২

পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের পূর্ব মধুখালী গ্রামে জমি ক্রয়-বিক্রয় নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শামিম গাজী(২৪) এক যুবক রক্তাক্ত জখম হয়েছে।
এ সময় দূবৃত্তরা তার বাম পায়ের বৃদ্ধাঙ্গুলের রগ কেটে দিয়েছে। গত শুক্রবার বিকালে এ ঘটনা ঘটেছে। রক্তাক্ত জখম অবস্থায় শামিমকে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। কিন্তু তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রাতে তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আহত শামিম এ হামলার জন্য একই এলাকার ফয়সাল, হাসিব ও তার সহযোগীদের দায়ী করছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ফয়সাল হাওলাদার(২৫) ও হাসিব হাওলাদার(৩০)কে গ্রেফতার করেছে পুলিশ।
আহত শামীম গাজী জানায়, সম্প্রতি পশ্চিম মধুখাল গ্রামের আ. রহমান সরদারসহ অন্যান্য শরিকদের কাছ থেকে ১৮ শতক জমি ক্রয় করে। সেই জমি নিয়ে অপর অংশীদার ফয়সাল হাওলাদার, ফাহাদ হাওলাদার, হাসিব হাওলাদারসহ অন্যন্যদের সঙ্গে বিরোধ সৃস্টি হয়। এ বিরোধের জেরে শুক্রবার শেষ বিকালে বাড়িতে থাকা অবস্থায় ফয়সাল হাওলাদার সহ ১০/১২ দূর্বৃত্ত সশস্ত্র অবস্থায় শামিম গাজীর বাড়িতে ঢুকে হামলা চালায় এবং তাকে কুপিয়ে জখম করে।
কলাপাড়া হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক সায়মা সুলতানা জানান, ধারালো অস্ত্রের আঘাতে তার দুই হাত জখম হয় এবং বাম পায়ের বৃদ্ধা আঙ্গুলির রগ কেটে যায়। তাই তাকে বরিশাল রেফার করা হয়েছে।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান বলেন, জমি নিয়ে বিরোধের জেরে পশ্চিম মধুখালী গ্রামে প্রতিপক্ষরা এক যুবককে কুপিয়ে জখম করেছে। এঘটনার ছয়জনের নামে থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান।


Posted ৩:৫০ পিএম | শনিবার, ০৩ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement