শনিবার, ফেব্রুয়ারি ১৫, ২০২০

কলা বিক্রেতা সেজে আসামি ধরলো পুলিশ

  |   শনিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

কলা বিক্রেতা সেজে আসামি ধরলো পুলিশ

আড়াইহাজারে কলা বিক্রেতা সেজে গোলজার হোসেন (৩৩ ) নামের এক হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে ঢাকার ক্যান্টেনম্যান্ট থানার মাটিকাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার গোলজার উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের মারুয়াদী গ্রামের অহিদ মিয়ার ছেলে। তিনি স্ত্রী রোকসানা আক্তার রুনাকে গলায় ওরনা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। রুনা উপজেলার কল্যান্দী গ্রামের মৃত কালু মিয়ার মেয়ে।
আড়াইহাজার থানার এসআই আশাদুর রহমান জানান, ১৬ ডিসেম্বর উপজেলার মারুয়াদী গ্রামের গোলজার তার স্ত্রী উপজেলার ছোট বিনাইরচর গ্রামের জুলহাসের ভাড়া বাড়িতে রুনা আক্তারকে (২৭) গলায় ওরনা পেঁচিয়ে শ্বাসরোধ হত্যা করে। হত্যার পর রুনার লাশ বাবার বাড়ি কল্যান্দী নেয়ার সময় লাশ গাড়িতে উঠিয়ে দিয়ে স্বামী গোলজার পালিয়ে যায়। পরে রুনা আত্মহত্যা করছে বলে অপপ্রচার করে লাশ দাফনের প্রস্তুতি নিতে থাকে।
এরই মাঝে থানা পুলিশ গোপনে খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য নারায়নগঞ্জ মর্গে প্রেরণ করেন। ময়নাতদন্ত শেষে ১০ ফেব্রুয়ারি পুলিশ রিপোর্টে পায় যে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর পুলিশ আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালান। এর আগে ১৭ ডিসেম্বর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছিল। রিপোর্ট পাওয়ার ২ মাস পর শনিবার থানায় একটি হত্যা মামলা রুজু হয়।
এদিকে গোলজারের মোবাইল ও ফেসবুক ট্র্যাকিং করে পুলিশ জানতে পারে, সে ঢাকা ক্যান্টেনম্যান্টের মাটিকাটা এলাকায় বসবাস করে কলা বিক্রি করছে। তাকে গ্রেপ্তার করতে এসআই আসাদুর রহমান এবং এসআই শামীম কলা বিক্রেতা সেজে শনিবার বেলা ১১টার দিকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন। কলা বিক্রেতা সেজে আসামি গ্রেপ্তারের ঘটনায় উপজেলায় আলোড়ন সৃষ্টি হয়েছে।


Posted ৬:১০ অপরাহ্ণ | শনিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০