• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কলেজ ছাত্রী চৈতীর ঝুলন্ত লাশ, কথিত ভাই-বোন সম্পর্কের অন্তরায় প্রেম!

    আসিফ হাসান কাজল- | ১০ মার্চ ২০১৮ | ৫:২৯ অপরাহ্ণ

    কলেজ ছাত্রী চৈতীর ঝুলন্ত লাশ, কথিত ভাই-বোন সম্পর্কের অন্তরায় প্রেম!

    আজ সকাল ১১.৩০ মিনিটে মাগুরা হোসেন শহীদ সোরওয়ার্দী কলেজের মহিলা হোষ্টেলের ৪র্থ তলার একটি কক্ষ থেকে এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মাগুরা পুলিশ । নিহত এই ছাত্রীর নাম সুদেশনা মন্ডল চৈতী বিস্বাস (১৯। পিতা- রুপকুমার মন্ডল, চৌগাছী, দাড়িয়াপুর, শ্রীপুর, মাগুরা তার বাড়ি বলে পুলিশ সূত্র নিশ্চিত করেছে। মৃত চৈতী মন্ডল (১৯) এই কলেজের বাংলা বিভাগের ২য় বর্ষে পড়াশুনা করত যা কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে।


    কলেজ অধ্যক্ষ শাহাজ উদ্দীন এর সাথে এই ঘটনা সম্পর্কে কথা বলে জানা যায়, রিগান নামের একটি ছেলে চৈতীর ভাই হিসাবে নিজেকে পরিচয় দেয় আজ সকালে মহিলা হোস্টেলে এসে দারোয়ান জাকির এর কাছে এসে চৈতীর কথা বলে। পরে চৈতীর খোঁজ নিতে গিয়ে কাঁচের জানালার উপর দিয়ে চৈতী ঝুলে রয়েছে। পরে ভাই পরিচয় দেওয়া ছেলেটি তাৎক্ষণিক ভাবে পলায়ন করেছে। এসময় সরকারী হোসেন শহীদ কলেজ এর অধ্যক্ষ জানান, এই রিগান ও চৈতী ভাই বোন সম্পর্কের মোড়কে আসলে দীর্ঘদিন ধরে প্রেম করছিল যা তিনি চৈতীর রুমমেটদের সাথে কথা বলে জেনেছেন। বাংলা ডিপার্টমেন্ট এত গেল শিক্ষা সফরেও এই দুই জন একত্রে যোগদান করেছিলেন।


    মৃত্যুর সঠিক কারণ এখনো পর্যন্ত সঠিক ভাবে জানা যায়নি, মৃত্যুটি আত্নহত্যা নাকি খুন সেটা তদন্ত করছে পুলিশ। প্রাথমিক তদন্তকারী পুলিশের উপপরিদর্শক শফিকুল ইসলাম জানান, মৃত্যুটি সম্ভবত প্রেম ঘটিত ব্যপারে ঘটে থাকতে পারে। এসময় তার কাছে আত্নহত্যার কারন বা কোন সুইসাইড নোট পেয়েছেন কি? এই প্রশ্নে জানান, এমন কোন চিরকুট পাওয়া যায়নি। এছাড়াও এই ঘটনাটি এখন এস,আই আশরাফ তদন্ত করছেন বলে জানিয়েছেন।

    সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানায়, চৈতী মন্ডলের লাশটি ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট আসার পর ই মৃত্যুর রহস্য জানা যাবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673