মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কাউন্সিলরকে জরিমানা করলো ডিএনসিসি

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ | প্রিন্ট  

কাউন্সিলরকে জরিমানা করলো ডিএনসিসি

মশক নিধন চিরুনি অভিযানের প্রথম দিনেই ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তোফাজ্জল হোসেনেকে ১ লাখ টাকা জরিমানা করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি)। কাউন্সিলরের অংশীদার মালিকানাধীন বিপণিবিতানে এডিস মশার লার্ভা মিলায় ডিএনসিসির অভিযানিক দল তাকে জরিমানা করে।

মঙ্গলবার সকালে ৭ নম্বর ওয়ার্ড থেকেই আনুষ্ঠানিকভাবে চিরুনি অভিযানের উদ্বোধন করা হয়। ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা যখন এই অভিযান উদ্বোধন করেন তখন সেখানে কাউন্সিলর তোফাজ্জল হোসেন উপস্থিত ছিলেন।


জরিমানার পর কাউন্সিলর তোফাজ্জল হোসেন বলেন, গতকাল সোমবার বিপণিবিতান পরিষ্কার-পরিচ্ছন্ন করতে বলা হলেও পরিষ্কার করা হয়নি। তাই জরিমানা করা হয়েছে।

এর আগে অবশ্য উদ্বোধনী পর্বে নিজ ওয়ার্ডকে পরিষ্কার পরিচ্ছন্ন বলে দাবি করেছিলেন এই কাউন্সিলর। এমনকি এডিস মশা ও ডেঙ্গি পরিস্থিতি নিয়ে বিরোধী রাজনৈতিক দলগুলো ফেসবুকে অপপ্রচার করছে বলেও দাবি করেছিলেন তোফাজ্জল।


তিনি বলেন, চলতি বছরে ডেঙ্গি পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে। আমার ওয়ার্ড খুবই পরিষ্কার পরিচ্ছন্ন। বিরোধী দলসহ কেউ কেউ ফেসবুকে অপপ্রচার করে যে ডেঙ্গি পরিস্থিতি খারাপ। তারা আমাদের দলের না, আওয়ামী লীগের কেউ না।

Facebook Comments Box

Posted ৮:৪৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০