রবিবার, জানুয়ারি ১৬, ২০২২

কাউন্সিলর প্রার্থীর স্ত্রীকে মারধরের অভিযোগ

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ১৬ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

কাউন্সিলর প্রার্থীর স্ত্রীকে মারধরের অভিযোগ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। কাউন্সিলর প্রার্থী হাজী মো. সেলিম খান (ঘুরি প্রতীক) ও তার ভাই এ হামলা চালিয়েছেন বলে ভুক্তভোগী অভিযোগ করেছেন।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে ১২ নম্বর ওয়ার্ডের বার একাডেমি স্কুল কেন্দ্রে কাউন্সিলর প্রার্থী শওকত হাশেমের স্ত্রী দীপা হাশেমকে মারধর করা হয়।
দীপা হাশেমের অভিযোগ, দুপুরে বার একাডেমি স্কুলের ২টি বুথ দখল করে নেয় তার স্বামীর প্রতিপক্ষ প্রার্থী সেলিম খান ও তার ভাই হেদায়েত এবং তাদের লোকজন। এরপর ভেতরে থাকা ভোটারদের জোর করে সেলিমের ঘুরি প্রতীকে ভোট দিতে বাধ্য করে।


এ সময় বুথের ভেতরে থাকা অন্য এক প্রার্থীর এজেন্ট বুথ থেকে বেরিয়ে এমন কর্মকাণ্ডের প্রতিবাদ জানান। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে কেন্দ্রে থাকা পুলিশ সদস্যদের বিষয়টি অবহিত করেন। ওই সময় পুলিশের সামনেই সেলিম খান, তার ভাই হেদায়েতসহ অন্যরা তাকে মারধর করে।

খবর পেয়ে র‌্যাব ঘটনাস্থলে এলে সেলিম ও তার লোকজন কেন্দ্র থেকে বেরিয়ে যায়।


নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটগ্রহণ রোববার সকাল ৮টায় শুরু হয়েছে। এ ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত। এই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের মনোনয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তার প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন বিএনপির বিভিন্ন পদ থেকে অব্যাহতি পাওয়া স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭টি সাধারণ ওয়ার্ডে এবং নয়টি সংরক্ষিত ওয়ার্ডে মোট ১৮৭টি ভোটকেন্দ্রে এই ভোট শুরু হয়েছে। ভোটকেন্দ্রে সকাল থেকেই ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে।

ইতোমধ্যে ৩০টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে। ভোটাররা যেন সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে এ জন্য কেন্দ্রে কেন্দ্রে নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রথমবারের মতো নাসিকের শতভাগ ভোটকেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে) ভোট নেওয়া হচ্ছে।

Posted ৪:৩৭ অপরাহ্ণ | রবিবার, ১৬ জানুয়ারি ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]