• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাজলকে জোর করে চুমু দিলেন নায়ক

    অনলাইন ডেস্ক: | ০২ জুলাই ২০১৭ | ১১:০২ অপরাহ্ণ

    কাজলকে জোর করে চুমু দিলেন নায়ক

    দক্ষিণী ছবির ডাকসাইটে নায়িকা কাজল আগরওয়াল এখন বলিউডেও বেশ জনপ্রিয়। কিন্তু তা বলে দক্ষিণী ছবিকে মোটেও কম গুরুত্ব দিচ্ছেন না। দক্ষিণ ভারতীয় ছবির দর্শকদের আবেগকে সম্মান জানিয়ে কোনওদিনও অনস্ক্রিন চুমু খান না তিনি। কিন্তু এই কাজল আগরওয়ালকেই হিন্দি ছবির শ্যুটিংয়ে একপ্রকার জোর করে না জানিয়ে চুমু খেলেন নায়ক রণদীপ হুডা। এই ঘটনায় রীতিমত ক্ষুব্ধও হয়েছিলেন তিনি।


    দো লফজোঁ কী কহানি ছবিতে কাজল ও রণদীপের একটি চুম্বনের দৃশ্য রয়েছে। কিন্তু চুমু খাওয়া একেবারেই স্ক্রিপ্টে ছিল না। দৃশ্যটি ফুটিয়ে তুলতে আচমকাই কাজলকে চুমু খেয়ে বসেন নায়ক রণদীপ হুডা। তাঁর এই কাজে হতভম্ভ হয়ে যান কাজল। এমনকি ক্ষুব্ধ হয়ে সেট ছেড়ে বেরিয়েও যান তিনি। চুমুর দৃশ্যটি কাট করতেও বলেন তিনি।

    ajkerograbani.com

    পরিস্থিতি সামাল দিতে এরপর আসরে নামতে হয় পরিচালক দীপক তিজোরিকে। অনেক বোঝানোর পর অবশেষে বরফ গলে। কাজলকে চুম্বন দৃশ্যটির গুরুত্বও বোঝান পরিচালক দীপক তিজোরি।

    পরে জানা যায় দক্ষিণী ছবিতে কেরিয়ার নষ্ট হয়ে যাওযার ভয়েই অনস্ক্রিন চুমুতে আপত্তি কাজল আগরওয়ালের। বলিউডে একটু একটু করে পায়ের মাটি শক্ত হলেও তাঁর যে মূল ভরসা এখনও দক্ষিণই। সূত্র-ইন্ডিয়া বাংলা

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757