সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

কাঠ মিস্ত্রী জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

কাঠ মিস্ত্রী জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক

পিরোজপুরের নাজিরপুরে কাঠ মিস্ত্রী হল জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক। পেশায় কাঠ মিস্ত্রী আবার শিক্ষাগত যোগ্যতায় চতুর্থ শ্রেণী।

নাজিরপুর উপজেলা সদরের ডিগ্রী কলেজ সংলগ্ন অন্যের দোকানে শ্রমিক হিসাবে নিয়মিত কাজ করে জীবিকা নির্বাহ করেন এমন যুবক জাহিদুল খান টনিকে করা হয়েছে জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক।


তিনি স্থানীয় মো. আনছার আলী খানের ছেলে। এ ঘটনায় নাজিরপুরসহ জেলা ব্যাপী সংগঠনের মধ্যে পদবঞ্চিতদের মধ্যে ক্ষোভ সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর জেলা ছাত্রদলের ৩৪৯ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটি। এতে ৬৬ জনকে সহ সাংগঠনিক সম্পাদক করায় কমিটির ২২১ নং সদস্য হিসাবে স্থান পেয়েছেন ওই জাহিদুল ইসলাম খান টনি। নাজিরপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. শামিম হাওলাদার জানান, এই জাহিদুল ইসলাম খান টনি কখনো ছাত্রদল করেন নি। তাকে ছাত্রদলের কোন মিটিং-মিছিলে দেখা যায় নি।

জেলা কমিটি আমাদের (উপজেলা) সাথে কোন আলোচনা না করেই কয়েকজনকে পদ দিয়েছেন। এতে প্রকৃত ছাত্রদলের কর্মীরা পদ বঞ্চিত হয়েছেন। এতে গার্মেন্টস কর্মী নজিরপুরের উজ্জ্বল হালদার এবং এনজিও কর্মী এসএম শরীফুল ইসলামকে যথাক্রমে দেয়া হয়েছে গনশিক্ষা বিষয়ক সম্পাদক ও যুগ্ম সাধান সম্পাদকের পদ।


এ ব্যাপারে জানতে জাহিদুল ইসলাম খান টনির সাথে কথা হলে তিনি জানান, তাকে কি কারণে পদ দেয়া হয়েছে তা তিনি জানেন না। তিনি বিএনপিকে মনে-প্রানে ভালো বাসেন। তবে তার থেকেও অনেক অযোগ্যদের পদ দেয়া হয়েছে বলে দাবী তার।

এ ব্যাপারে জানতে জেলা ছাত্রদলের জেষ্ঠ্য সহ-সভাপতি মো. তানজিদ হাসান শাওন জানান, কেন্দ্রীয় কমিটি কিভাবে বা কাদের লোভিং-এমন আরো কিছু বিতর্কিত ব্যাক্তিকে জেলা কমিটিতে স্থান দিয়েছেন তা আমার জানা নাই।

Facebook Comments Box

Posted ৪:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১