শনিবার, ফেব্রুয়ারি ২০, ২০২১

কাদের মির্জার সব কর্মসূচি প্রত্যাহার

  |   শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

কাদের মির্জার সব কর্মসূচি প্রত্যাহার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার নতুন মেয়র আবদুল কাদের মির্জা তার ঘোষিত সব কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছেন। শনিবার রাত ৯টার দিকে মেয়র মির্জা কাদের তার ব্যবহৃত ফেসবুক আইডিতে লাইভে এসে এ ঘোষণা দেন। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ছোট ভাই তিনি।
এক মিনিট ২৫ সেকেন্ডের লাইভে কাদের মির্জা বলেন, ‘নোয়াখালীর রাজনীতিতে চলমান সংকট নিরসনে সবার আস্থার শেষ ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি নেত্রীর সিদ্বান্তের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে আমার ইতোপূর্বে ঘোষিত সব ধরনের কর্মসূচি প্রত্যাহার করে নিলাম। একই সঙ্গে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদেরের হস্তক্ষেপে শিগগির সব সমস্যার সমাধান ও কমিটিতে দলের ত্যাগী নেতাদের স্থান হবে বলেও আশা করেন তিনি।’
প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি বসুরহাট পৌরসভা নির্বাচনের আগ থেকে বিভিন্ন ইস্যুতে আলোচনায় আসে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা। আর এ আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা। এরই মধ্যে আবদুল কাদের মির্জা ডিসি, এসপি, কোম্পানীগঞ্জ থানার ওসি, পরিদর্শকসহ পুলিশ সদস্যদের বিরুদ্ধে নানা অভিযোগ তুলেন। সেই সঙ্গে নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর অপরাজনীতি, টেন্ডার-বাণিজ্য, চাকরি-বাণিজ্য ও কমিশন বাণিজ্য বন্ধসহ বিভিন্ন অভিযোগের বিচারের দাবিতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আন্দোলন করে আসছেন। এসময় তিনি নোয়াখালী ও ফেনীর নাম উল্লিখিত দুই নেতার সঙ্গে আঁতাত করার অভিযোগ এনে নোয়াখালীর জেলা প্রশাসক, পুলিশ সুপার, কোম্পানীগঞ্জ থানার ওসি, পরিদর্শকের প্রত্যাহারের দাবি জানিয়ে আন্দোলন, বিক্ষোভ মিছিল, অবস্থান ধর্মঘট ও হরতালসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছিলেন।


Posted ১০:০৩ অপরাহ্ণ | শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১